বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, প্রবাস আমিনুল ইসলাম আ. লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায় মক্কা-মদিনা ও জেদ্দায় মিষ্টি বিতরণ

আমিনুল ইসলাম আ. লীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায় মক্কা-মদিনা ও জেদ্দায় মিষ্টি বিতরণ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৮, ২০১৯ , ৩:০৯ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,প্রবাস


আমিনুল ইসলাম আওয়ামীলীগের উপ-প্রচার প্রকাশনা সম্পাদক নির্বাচিত হওয়ায় মক্কা-মদিনা ও জেদ্দায় আনন্দ উল্লাসে মিষ্টি বিতরণ 

খলিল চৌধুরী, সৌদি আরব ::

লোহাগাড়া-সাতকানিয়ার কৃর্তি সন্তান সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম আমিন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ২১-তম জাতীয় সম্মেলন উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দ্বিতীয় বারের পূর্ণনির্বাচিত হওয়ায় সৌদি আরবের মক্কা-মদিনা ও জেদ্দায় আন্দদ উলাস ও মিষ্টি বিতরণ করেন প্রবাসী আওয়ামীগের নেতৃবৃন্দ।

আনন্দ উল্লাসে মিষ্টি বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম আমিনকে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পুনারায় নির্বাচিত করায় নবনির্বাচিত আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের-সহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান, মক্কা আওয়ামী পরিষদের নেতা বাহার উদ্দিন বাহার, পবিত্র ওমরা হজ্ব পালনে আসা বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুর রহমান চৌধুরী দুলাল, মক্কা আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল, সহ-সভাপতি মোহাম্মদ হানিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শহিদ আহমদ। অন্যদের মধ্যে মক্কা আওয়ামী পরিষদের নেতা বদরুল কামাল, ওয়াহেদ হোসেন, মোহাম্মদ ফারুক, নাজিম উদ্দিন, দিদারুল আলম সিকদার, ফরিদুল আলম, সেলিম উদ্দিন, মিজানুর রহমান, ওসমান গনি, মুহাম্মদ ইসমাঈল, মাঈন উদ্দিন ও জিয়াউর রহমান প্রমুখ। এ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত থেকে আনন্দ উল্লাসে মিষ্টি মুখ করেন।

গত ২৬-ডিসেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ১১-টার সময় পবিত্র মক্কা নগরীর ছাফা টাওয়ারে আওয়ামীলীগ নেতা বাহার উদ্দিন বাহারের নেতৃত্বে নেতাকর্মীদের মিষ্টি মুখ করার মধ্য দিয়ে শেষ হয়।

এসময় হাসি মুখে নেতাকর্মীদের বেশ আনন্দ উল্লাস করতে দেখা যায়। উল্লেখ্য,২৬ ডিসেম্বর রাতে আওয়ামীলীগের রাজধানী ঢাকা ধানমন্ডী কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা তৃণমূল নেতাকর্মী আস্তার ঠিকনা হিসাবে পরিচিত আমিনুল ইসলাম আমিনের নাম ঘোষণা দেন।

Comments

comments

Close