শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ব্যবসাবাণিজ্য জেনিথ ইসলামী লাইফ গ্রাহক সেবা ও সততায় প্রথম হতে চায় : ড. এস এম নুরুজ্জামান

জেনিথ ইসলামী লাইফ গ্রাহক সেবা ও সততায় প্রথম হতে চায় : ড. এস এম নুরুজ্জামান


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৮, ২০১৯ , ৮:৪১ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ব্যবসাবাণিজ্য


চট্টগ্রামে জেনিথ ইসলামী লাইফের বর্ষ সমাপনী সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠন ২০১৯  গত ২৭ ডিসেম্বর শুক্রবার জিইসি সার্ভিস সেন্টারের আয়োজন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সঞ্চলনা করেন এডভোকেট জুনাঈদ শিবলী। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নুর হোছাইন।সভাপতিত্বে করেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ তৌহিদুল ইসলামের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান ।
কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে গ্রাহকের সেবা দেওয়া এবং সততার সাথে কাজ করা । আমরা যেন গ্রাহকের পলেসির মেয়াদ শেষে হওয়ার সাথে সাথে চেক প্রদান করতে পারি সেভাবে কাজ করে যাচ্ছি । আমরা প্রতিদিন ওয়েব সাইটে ও এপস্ নতুন নতুন বিষয় সংযোজন করছি । শুধু মাত্র গ্রাহকেরা দেশ ও বিদেশ থেকে সেবা পেতে পারে।
উদ্বোধনী বক্তব্য রাখেন কোম্পানির ইভিপি মোবারক হোসেন ভূঁইয়া ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন পিয়ারলেস ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজিং ডাইরেক্টর শহিদুল্লাহ আনছারী ।  বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রখেন কোম্পানির ডিজিএম (উন্নয়ন প্রশাসন) নিজাম উদ্দিন ও জিএম (রিকভারী এন্ড ট্রেনিং) হেফজুর রহমান ।
আরো বক্তব্য রাখেন পিডি ফোরকান আজাদ, এসইভিপি মাওলানা নুরুল আবছার, এসভিপি ফরিদা বেগম নাজমা, ইভিপি মুছলিম উদ্দিন, ইভিপি শরিফুর রহমান, ভিপি ফয়জুর রহমান মুরাদ প্রমূখ ।
নাতে রাসুল পাঠ করেন মোশরাফাতুন জান্নাত আফিফা, নাটিকা অংশ গ্রহন করেন- কন্ঠ শিল্পি মোঃ জুনাঈদ শিবলী ও রোকন উদ্দিন।

Comments

comments

Close