বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন জনপ্রিয়তার শীর্ষে

৩২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন জনপ্রিয়তার শীর্ষে


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৮, ২০১৯ , ১:১২ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আসুন বদলে দেই মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ডবাসীকে, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার প্রত্যায় নিয়ে নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানার ৩২নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ও আওয়ামী পরিবারের সন্তান সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন।

৩২ নং ওয়ার্ডে বিভিন্ন প্রার্থীর কথা শুনা গেলেও আওয়ামী রাজনীতির সর্বজন স্বীকৃত ব্য‌ক্তিত্ব, নির্ভীক, সৎ, সাহসী, ব্যাপক জন‌প্রিয় নেতা সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন আলোচনার শীর্ষে।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শতাব্দীর মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ, আওয়ামী লীগ করে আসছে। সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন বর্তমানে রাজধানী মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মোহাম্মদপুর রাজনীতিতে বর্তমান সময়ে দল-মত নির্বিশেষে যে নামটি সর্বোচ্চ শ্রদ্ধা ও সম্মানের সহিত নেয়া হয় সেটি হলো- সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন। বঙ্গবন্ধুর আদর্শের একজন খাঁটি সৈনিক, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী জননেতা সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন ভাই, লোভ লালসা সম্পদ অর্জনের মোহ থেকে দূরে থেকে সততার এক বিরল দৃষ্টান্ত।

জননেত্রী শেখ হাসিনা সাম্প্রতিক সময়ে সারাদেশে যে শুদ্ধি অভিযান চালাচ্ছেন, এতে করে দলের মধ্যে অত্যন্ত বিশ্বস্ত, সৎ ও ত্যাগী নেতারাও পাশাপাশি বাছাই হয়ে যাচ্ছেন। দল দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে অনেকেই অঢেল সম্পদের মালিক হয়েছে। কেউ কেউ আঙুল ফুলে কলা গাছ হয়েছেন। তাদের সম্পদের পরিমান জানলে অবাক হয়ে যাবার মত অবস্থা। কিন্তু এইসব উদ্বেগ উৎকণ্ঠার মাঝেও হাতে গোনা যেকজনের মধ্যে নির্লোভ চরিত্র ফুঠে উঠে তাঁর প্রথম সারিতেই রয়েছেন এই রাজনীতিবিদ। সম্পদ অর্জনের অসুস্থ এই প্রতিযোগিতায় তিনি কখনো নিজের নাম লেখাননি।
ব্যক্তি ও রাজনৈতিক সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টনের অর্জন অনেক। তাঁর মেধা, রাজনৈতিক প্রজ্ঞা এসব কিছু বাদ দিয়ে লোক মুখে তাঁর প্রতি সাধারন মানুষের যেই শ্রদ্ধা ও ভালবাসা, এ নাগরিক সমাজে তা অত্যন্ত বিরল।
অঢেল অর্থবিত্তের মাধ্যমে বড় নেতা হওয়া সম্ভব, সামনে পিছে গাড়ির বহর শোভাযাত্রা সম্ভব। কিন্তু মানুষের অন্তর থেকে আস্থা ও ভালবাসা অর্জনের কঠিনতর কাজটা জনতার নেতা সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন সম্ভব করেছেন।

সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন জাতীয় দৈনিক একুশের বাণী পত্রিকাকে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার রূপদানকারী, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মাদার অব হিউম্যানিটি, বিশ্বনেত্রী, বিশ্বের অন্যতম প্রভাবশালী প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, দেশরত্ন, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার আদর্শে সুখী, সমৃদ্ধশালী, দারিদ্র্যমুক্ত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে একজন নগণ্য কর্মী হিসেবে কাজ করে যাওয়াই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

তিনি আরও বলেন, সব ধরনের সন্ত্রাস ও চাঁদাবাজি রোধে আগামী দিনগুলোতে কাজ করে যেতে চাই, ৩২নং ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে ব্যক্তি, পরিবার তথা সমাজ ধ্বংসকারী সর্বনাশা মাদকের বিরুদ্ধে দৃঢ়তার সঙ্গে সামাজিক আন্দোলনের রূপ দিতে চাই। সব নাগরিক সমস্যা ও ভোগান্তির অবসান ঘটিয়ে ৩২নং ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে গড়ে তুলতে চাই একবিংশ শতাব্দীর সেরা বসবাসযোগ্য ওয়ার্ড।

Comments

comments

Close