শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ডাঃ ইউসুফ মুতাহার একজন সফল ব্যাক্তির নাম

ডাঃ ইউসুফ মুতাহার একজন সফল ব্যাক্তির নাম


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২, ২০২০ , ৩:২৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : বিশ্বের যে কয়কজন গুনি ডাক্তার আছেন এর মধ্যে ডাঃ ইউসুফ মুতাহারের নাম সংযুক্ত করা যেতে পারে। অস্ট্রেলিয়ার ২৯ বছর বয়সি ডাঃ ইউসুফ মুতাহার শুধু ডাক্তারি ক্ষেত্রেই নয় তিনি বিভিন্ন বিষয়ে প্রচুর জ্ঞান অর্জন করেছেন। তিনি একাধারে একজন ডাক্তার, একজন খ্যাতিমান মডেল এবং শক্তিমান অভিনেতা। তার এই জ্ঞান অর্জনের যাত্রা বিশ্ববাসীর জন্যে অনুপ্রেরণামূলক।

জীবনের প্রথম তিনি মডেলিং দিয়ে স্বপ্নের অভিনয়ের সূচনা করেছিলেন। কর্মযাত্রায় তিনি ২৩ বছর বয়সে মডেল হিসেবে ফ্রিল্যান্সিং শুরু করেন। তিনি গুচি (এঁপপর), চ্যাম্পিয়ন (ঈযধসঢ়রড়হ), ক্যালভিন ক্লেইন (ঈধষারহ কষবরহ) এবং র্যা র্লফ লরেন (জধষঢ়য খধঁৎবহ) সহ বিশ্বের শীর্ষ ব্র্যান্ডের প্রচারে অংশ নেন।

তার মডেলিং ক্যারিয়ার তাকে বিশ্বব্যাপী শিল্পগুলিতে ভূমিকা নিতে সহায়তা করেছিল। ২০১৯ সালে, তিনি দুটি বিদেশী সিনেমাতে কাজ করার সুযোগ পেয়েছেন। মুতাহারের পরবর্তী লক্ষ্য হল ফিল্মের মাধ্যমে বলিউডে অভিষেক করা।

নিজের দক্ষতাকে প্রকাশের জন্য ২০১৯ সালের নভেম্বরে একটি মিউজিক অ্যালবামও প্রকাশ করেন।মডেলিং ও অভিনয় ছাড়াও অনেকেই জানেন না যে মুতাহার জুডো খেলার চ্যম্পিয়ন।তিনি অনেক পুরষ্কার জিতেছেন এবং ২০১৮ সালে তিনি জুডো খেলায় অস্ট্রেলিয়ার প্রতিনিধিত্ব করেছেন।

ইউসুফ মুতাহার একজন নামী ডাক্তার হিসেবে ২০১৮ সালে, তিনি সাধারণ অনুশীলন পরীক্ষায় (ঋজঅঈএচ) পাস করেছেন এবং সর্ব কনিষ্ঠ স্বাস্থ বিশেষজ্ঞ হয়েছেন। ২০১৮ সালে, তিনি একটি প্রসাধনী কোম্পানি প্রতিষ্ঠা করেছেন, এবং এখন এটি একটি ডঃ ইউসুফ প্রসাধনী নামে জনপ্রিয় ব্র্যান্ডে পরিনত হয়েছে।প্রসাধনী সামগ্রীর পাশাপাশি তিনি স্বাস্থ্য শিল্পের জন্য একটি পোশাকের ব্র্যান্ডও তৈরি করছেন, যার নাম ডঃ ইউসুফ স্ক্রাবস।
ডাঃ ইউসুফ মুতাহার ব্যক্তিগত জীবনে বিবাহিত তাঁর দুই কন্যা সন্তান রয়েছে। ব্যবসা ও ডাক্তারী পেশার পাশাপাশি বাংলাদেশে ইউসুফ ফাউন্ডেশন স্থাপনের মাধ্যমে আর্তমানবতার সেবায় আত্বনিয়োগ করার এক পরিকল্পনা হাতে নিয়েছেন। তিনি বাংলাদেশে চলচিত্র নির্মাণের ইচ্ছা পোষণ করছেন। তিনি সুস্থ ধারার চলচিত্র নির্মাণ করে দর্শক জনপ্রিয়তা অর্জন করতে চান।
সে সবার কাছে দোয়া কামণা করেছেন যেন আগামীতে তার স্বপ্ন গুলো পূর্ণ করতে পারেন।

Comments

comments

Close