বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি উন্নয়নের আরেক নাম সলিম উল্লাহ সলু

উন্নয়নের আরেক নাম সলিম উল্লাহ সলু


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৬, ২০২০ , ১১:০৮ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি


আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে সর্বস্তরের ভোটারদের সমর্থন নিয়ে এগিয়ে আছেন ২৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ সলিম উল্লাহ সলু।

তিনি ২০০২ সালে বিপুল ভোট পেয়ে এই ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়। পরবর্তীতে ২০০৯ সাল পর্যন্ত এই ওয়ার্ডের দায়িত্ব পালন করেন তিনি। তিনি কাউন্সিলর থাকা অবস্থায় দিনরাত সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোজঁ খবর নেওয়ার কারণে ওয়ার্ডের সাধারণ ও অসহায় গরিব ভোটাররা বর্তমানে সেচ্ছায় তার পক্ষে দিনবর প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। এ ছাড়া সলু বর্তমানে ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসাবে আছেন।

এলাকার অধিকাংশ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘদিন ধরে এলাকার ধনী-গরিবসহ সর্বস্তরের মানুষের পাশে রয়েছেন সলু। যে কোন প্রয়োজনে তার সহযোগিতা পাওয়া যায়। ২৯ নং ওয়ার্ডের শিহাব নামের এক ভোটার বলেন, কাউন্সিলর থাকা অবস্থায় আমরা সলুর কাছ থেকে যে সুযোগ সুবিধা পেয়েছি, তা অন্য কারো কাছ থেকে পাইনি। তাই এবারে কাউন্সিলর হিসাবে সলুকে দেখতে চাই। তার বিপরীতে আর কেউ নেই।

বেশ কয়েকজন ভোটার জানান, ২০০২ থেকে ২০০৯ পর্যন্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অন্য যে কোন ওয়ার্ডের তুলনায় ২৯ নং ওয়ার্ডের অবস্থা কয়েকগুণ ভালো ছিল। কিন্তু এর পর আর উন্নয়নের ছোঁয়া দেখেনি। তাই সলুর অসম্পূর্ণ কাজ করার জন্য তাকে সুযোগ দেয়া হোক।

কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ সলু বলেন, আমি ২৯ নং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞ। তাদের দোয়া ও ভালোবাসায় আমি একবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। আমি নির্বাচিত হই আর না হই এলাকাবাসীর পাশে ছিলাম, আছি, থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের সেবা করতে পারি।

# উজ্জ্বল ভূঁইয়া 

Comments

comments

Close