মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, নবম পাতা, প্রচ্ছদ শ্রীপুরে মাদক মামলার পলাতক আসামিকে ২০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার।

শ্রীপুরে মাদক মামলার পলাতক আসামিকে ২০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৭, ২০২০ , ১০:৩৯ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,নবম পাতা,প্রচ্ছদ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ 

গাজীপুরের শ্রীপুরে ৪ টি মাদক মামলার পলাতক আসামি এবং মাদক কারবারি আদনান হোসেন জনি (৩২)কে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে বরমী ইউনিয়নের গাড়ারণ এলাকার সাইফুল ইসলামের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে এলাকার চিহ্নিত মাদক কারবারি।

গ্রেফতারকৃত মাদক কারবারি আদনান হোসেন জনি শ্রীপুর পৌর ১নং ওয়ার্ডের শ্রীপুর চৌরাস্তা এলাকার প্রয়াত বাহার উদ্দিনের ছেলে। সে বরমী ইউনিয়নের গাড়ারণ এলাকায় বাসা ভাড়া থেকে মাদকের ব্যবসা করতো।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এস আই রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জনি গাড়ারন এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পরে ঐ এলাকায় অভিযান চালিয়ে তাকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী জানান, আসামি আদনান হোসেন জনি শ্রীপুর থানার ৪টি মাদক মামলার পলাতক আসামি । সে শ্রীপুরের বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করতো। তার নামে মাদক আইনে মামলা রুজু করে তাকে আদালতে প্রেরণ করা হয় ।

Comments

comments

Close