শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, চতুর্থ পাতা, ঢাকা বিভাগ আইজিপি পদক পেলেন পরিদর্শক মোহাম্মদ আলী।

আইজিপি পদক পেলেন পরিদর্শক মোহাম্মদ আলী।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৯, ২০২০ , ২:১০ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,চতুর্থ পাতা,ঢাকা বিভাগ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ

কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ আইজিপি পদক IGP’s Exemplary Good Services Badge “আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ” পুরুষ্কারে ভূষিত হয়েছেন, গাজীপুরের শ্রীপুর পৌরসভা ১ নং ওয়ার্ড উত্তরপাড়া গ্রামের মরহুম সোলাইমান হকের সন্তান, পুলিশ হেডকোয়ার্টারে

ডিসিপ্লিন এন্ড প্রফেশনাল স্ট্যান্ডার্ড-১ এ কর্মরত পরিদর্শক (ওসি) মোহাম্মদ আলী।

৭ জানুয়ারি মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইনস মাঠে পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) পুরস্কার হিসাবে নিজ হাতে তাকে আইজিপি ব্যাচ পড়িয়ে দেন।

ওসি মোহাম্মদ আলী জানান, কাজের স্বীকৃতি স্বরূপ পুরুষ্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও গর্বিত। এ পুরস্কার আমার কর্মোদ্দীপণা আরও বাড়িয়ে তুলবে। আমি আল্লাহর দরবারে ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, ও সামনের দিনগুলোতে আরও ভালো কাজের প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য “মুজিববর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে রাজারবাগ পুলিশ লাইনে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ-২০২০ শুরু হয়েছে।

৫ জানুয়ারি রবিবার সকালে রাজারবাগ পুলিশ লাইনে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বছর ৭১৩ পুলিশ সদস্য পাচ্ছেন বিপিএম, পিপিএম ও আইজিপি পদক। এর মধ্যে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকার জন্য পুলিশ সপ্তাহে চারটি ক্যাটাগরিতে ১১৮ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ পদকের (পিপিএম) জন্য মনোনীত করা হয়েছে।এ ছাড়া প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পেয়েছন ৫৯৫ জন।

Comments

comments

Close