মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, দ্বিতীয় পাতা, প্রচ্ছদ শ্রীপুরের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করলো গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।

শ্রীপুরের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করলো গাজীপুর ৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১০, ২০২০ , ৫:২৬ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,দ্বিতীয় পাতা,প্রচ্ছদ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ    গাজীপুরের শ্রীপুরে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা বিরতি কার্যক্রম ও টিকিট বিক্রি শুরু করল আন্তনগর ট্রেন যমুনা।সেই সাথে শ্রীপুরবাসীর দীর্ঘ্যদিনের প্রত্যাশার প্রথম ধাপ পূরণ হল।
১০ জানুয়ারী শুক্রবার ভোর ছয়টায় শ্রীপুরে এসে বিরতি দেয় আন্তনগর ট্রেন যমুনা।এসময় গাজীপুর ও ঢাকার যাত্রীগন ব্যস্ত হয়ে পড়েন টিকিট সংগ্রহ করতে।
পরে বিকাল ৪ টায় এমপির অনুপস্থিতিতে যমুনা ট্রেনের যাত্রা বিরতির আনুষ্ঠানিক উদ্বোধন করেন শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিছুর রহমান।এসময় সাথে ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.শামসুল আলম প্রধান,উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফিন, পৌরসভার প্যানেল মেয়র আমজাদ হোসেন (বিএ),পৌর আওয়ামীলীগ এর সভাপতি সিরাজুল ইসলাম,সাধারন সম্পাদক নূরে আলম মোল্লা,ব্যবসায়ী তপন কুমার,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সহ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা শ্রীপুরবাসীর দীর্ঘ্যদিনের এ দাবি পূরণে অগ্রনী ভূমিকা পালন করার জন্য গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ ও সাবেক সংসদ সদস্য এডভোকেট রহমত আলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
শ্রীপুর রেলওয়ে স্টেশন মাষ্টার হারুনুর রশিদ জানান,শুক্রবার সকাল থেকেই ব্যাপক উৎসাহ নিয়ে যাত্রীদের টিকিট ক্রয় করতে দেখা গেছে।সারাদিনে ৩১০ টি টিকিট বিক্রি হয়েছে।তারমধ্যে শ্রীপুর থেকে গাজীপুর গামী ২০৫ টি টিকিটি ও ঢাকা গামী ১০৫ টি টিকিট বিক্রি হয়েছে।শ্রীপুর থেকে ঢাকার টিকিট মূল্য ৬০ টাকা ও গাজীপুরের মূল্য ৪৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

Comments

comments

Close