মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ৩১নং ওয়ার্ডের নৌকা, লাটিম এবং আনারস মার্কার জনতার বাধভাঙ্গা জোয়ার

৩১নং ওয়ার্ডের নৌকা, লাটিম এবং আনারস মার্কার জনতার বাধভাঙ্গা জোয়ার


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১২, ২০২০ , ২:৪৭ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ হাজারো নেতা-কর্মীদের মুহুর্মুহু স্লোগানের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারে নামলেন ঢাকা মহানগর-উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাংলাদেশ যুব মহিলা লীগের সংগ্রামী সহ-সভাপতি ডেইজী সারওয়ার এবং জননেত্রী শেখ হাসিনার মনোনীত ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী রোকসানা আলম।

মোহাম্মদপুর টাউন হল থেকে তিনি নির্বাচনী প্রচার শুরু করেন।টাউন হল থেকে হাজার হাজার নেতা-কর্মী ‘শেখ হাসিনা, নৌকা, ‘শেখ হাসিনা, লাটিম’ ‘শেখ হাসিনা, আনারস’ স্লোগান শুরু করেন। এ সময় নেতা-কর্মী ও সমর্থকদের ভিড় ঠেকাতে আলেয়া সারোয়ার ডেইজি এবং রোকসানা আলম হিমশিম খান। ৩১নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মিছিল ও স্লোগানের পর টাউন হলে এসে ডেইজী সারওয়ার এবং রোকসানা আলম’সহ ৩১নং ওয়ার্ডের নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য দেন।

ডেইজী সারওয়ার ও রোকসানা আলম বলেন, আজকের এই জনতার বাধভাঙ্গা জোয়ার সৃষ্টি ৩১নং ওয়ার্ডবাসি দেখছে এবং সে অনুযায়ী মানুষ ৩০ জানুয়ারি সারাদিন ‘নৌকা, লাটিম ও আনারস’ মার্কায় ভোট দিবে।

এসময় ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ’সহ সর্বস্তরের জনগন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close