মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ মাদকমুক্ত তারুণ্য চাই’র সমাবেশে সন্দ্বীপ থানা অফিসার ইনচার্জের বিশেষ ফোন নাম্বার প্রদান

মাদকমুক্ত তারুণ্য চাই’র সমাবেশে সন্দ্বীপ থানা অফিসার ইনচার্জের বিশেষ ফোন নাম্বার প্রদান


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০২০ , ৮:১৩ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


‘মাদকমুক্ত তারুণ্য চাই’ সংগঠনের উদ্যোগে ১৩ জানুয়ারি সন্দ্বীপের দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে প্রায় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হলো মাদকবিরোধী শিক্ষার্থী সমাবেশ।

মাদকবিরোধী এই সমাবেশের প্রতিপাদ্য ছিলো “মুজিববর্ষের স্বার্থকতা, মাদকমুক্ত তারুণ্য “। তাইমুম হাসান তন্বয়ের সঞ্চালনায় সংগঠনটির প্রধান সমন্বয়কারী শামসুল আজম মুন্না স্বাগত বক্তব্য প্রদান করেন।

মুজিববর্ষকে স্বার্থক করতে তরুণ প্রজন্মের মাদকমুক্ত থাকার বিষয়ে গুরুত্ব দিয়ে তিনি বলেন, “সরকার যদি চায়, মাদকমুক্ত তারুণ্য টিম মাদকবিরোধী জনসচেতনতামূলক কার্যক্রমে সরকারকে সহযোগিতা করবে।”

এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ থানা অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম। মাদকসেবনের কুফল তুলে ধরে তিনি বলেন ” তরুণরাই বাংলাদেশ, তাই তরুণ প্রজন্ম মাদকমুক্ত থাকলে বাংলাদেশ মাদকমুক্ত থাকবে।”

মাদক সংক্রান্ত অভিযোগের জন্য তিনি সন্দ্বীপ থানার একটি বিশেষ ফোন নাম্বার শিক্ষার্থীদের বলেন। মাদকের ভয়াবহতা ও কুফল সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য রাখেন অধ্যাপক জিয়াউর রহমান, জাহিদুর রহমান ও জিসান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক নারায়ণ বণিক। তিনি মাদকবিরোধী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রমে সরকারী পৃষ্ঠপোষকতার উপর গুরুত্বারোপ করেন। আলোচনা শেষে মাদকমুক্তির শপথবাক্য পাঠ করান সংগঠনটির প্রধান সমন্বয়কারী শামসুল আজম মুন্না

Comments

comments

Close