সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, প্রশাসন শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ মাদক কারবারির সাজা।

শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ মাদক কারবারির সাজা।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৫, ২০২০ , ১১:২৬ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,প্রশাসন


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ   

গাজীপুরের শ্রীপুরের পৌর এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে এম ডি শামসুল আরেফীন, সহঃ কমিশনার (ভূমি) এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্রীপুর,গাজীপুর কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালতে ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের কে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

গ্রেফতারকৃত সাজা প্রাপ্ত আসামিরা হলো,
মো:আরিফুল ইসলাম সুমন (২৫) শ্রীপুর পৌর কেওয়ার পশ্চিম খন্ড এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। মো:আলী হোসেন ওরফে আলী (২৬)উপজেলার বরমী মধ্যপাড়া এলাকার মো:হান্নানের ছেলে।তাদেরকে ২ বছরের সাজা এবং ১০০০ টাকা করে জরিমানা করা হয়, অনাদায়ে আরো ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।সাকিব মিয়া, উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা এলাকার মো:বাদশা মিয়ার ছেলে।তাকে ৬ মাসের কারাদণ্ড এবং ১০০০ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরো ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত । এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার এসআই মো: আ:মালেক, এএসআই সাহাবুদ্দিন, এএসআই আনোয়ার, এএসআই খোরশেদ আলম অংশ নেন।পরে আসামীদেরকে অদ্য গাজীপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী জানান,আসামি আলীর বিরুদ্ধে পূর্বের ৮টি , আরিফের বিরুদ্ধে ২টি, সাকিবের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে।তাদেরকে আজ গাজীপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close