শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চলের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চলের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৮, ২০২০ , ১০:৩১ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চলের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত। গত বৃহস্পতিবার চট্টগ্রাম অঞ্চলের অভিষেক অনুষ্ঠান সংগঠনের চট্টগ্রাম অঞ্চলের সভাপতি ইঞ্জিনিয়ার শাহীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব মাওলানা আবেদ আলী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক গবেষক ও কলামিস্ট মাসুম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন লায়ন জাফরুল্লাহ, সভাপতি ইঞ্জিনিয়ার এরফান উল্লাহ চৌধুরী। আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা সভাপতি ডিনাই প্রু নেলী, নূর মোহাম্মদ রনি, লায়ন এম এ হোসেন বাদল, শুভেচ্ছা বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোঃ তোহা। অনুষ্ঠান সঞ্চালনা করেন রোটারিয়ান আবছারুল হক।

সংগঠনের মহাসচিব বলেন আগামীদিনে সার্ক মানবাধিকার সারা বিশ্বে মানবাধিকার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন এবং চট্টগ্রামের অঞ্চলে সদস্যরা আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে , সমগ্র বিশ্ববাসীর কাছে মানবাধিকারের হাতকে শক্তিশালী করার জন্য সুষ্ঠুভাবে সংগঠন পরিচালনা করার আহ্বান জানান।

প্রধান বক্তা বলেন সংগঠন মানবাধিকার কি জিনিস আগে আমাদের বুঝতে হবে। সমাজে মানব অধিকার নিশ্চিত করতে হলে আগে নিজেকে পরিবর্তন করতে হবে, পরিবারের সদস্যদেরকে মানবাধিকার লংঘন থেকে দূরে রাখতে হবে , তা হলে পরিবর্তন হবে সমগ্র বিশ্ব। অনুষ্ঠানে সবাইকে শপথ গ্রহণ করানো হয় এবং পরিচয়পত্র ও সনদ প্রদান করা হয়।

# মোবারক হোসেন ভূঁইয়া

Comments

comments

Close