সোমবার, ১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, শিক্ষাঙ্গন, সাহিত্য শ্রীপুরে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শ্রীপুরে আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৯, ২০২০ , ৮:২৫ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,শিক্ষাঙ্গন,সাহিত্য


স্টাফ রিপোর্টার ঃ

১৮ জানুয়ারী শনিবার বিকাল ৩ ঘটিকায় শ্রীপুর উপজেলার ৫ নং কাওরাইদ ইউনিয়ন কমিটি আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে জনাব মোঃ রাসেল শেখের পরিচালনা ও মোঃ হিমেল সরকারের সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের পৃষ্টপোষক ও সংগঠনের সভাপতি জনাব মোঃ নাজমুল ইসলাম( সাংবাদিক)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ এ্যাডঃ আজিজুল হক আজিজ, চেয়ারম্যান ৫ নং কাওরাইদ ইউনিয়ন পরিষদ।সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোতালেব হোসেন দুলাল,সভাপতি বলদীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়,বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এস আই আবুল কালাম আজাদ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,মহিলা ইউপি সদস্য জনাবা হাজেরা খাতুন, সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রাহাত আকন্দ, মোঃ সাইফুল ইসলাম,বৃত্তি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক ও শিক্ষক বৃন্দ।
এসময় আরু উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুজ্জামান,জনাব মোঃ বাদল সরকার, জনাব মোঃ মাসুদ রানা, মোঃ তানজিদুল আলম বুলবুল,সংগঠনের মোঃ দেলোয়ার মন্ডল,মোঃ রুবেল মাহমুদ,মোঃ জাকির মড়ল,মোঃ মাসুদ ঢালী,মোঃ আশরাফুল ইসলাম,মোঃ রাব্বি প্রমুখ।

উল্লেখ্য গত ২০ ডিসেম্বর ২০১৯ইং মোট ৮টি স্কুলের ৭১ জন ছাত্র ছাত্রী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে, সেখান থেকে ১৬ জন ছাত্র ছাত্রীকে বাছাই করে ২ টি গ্রেডে ( ট্যালেন্ট পুল ও সাধারন বৃত্তি) বিভক্ত করে বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে ভিবিন্ন স্কুলের ছাত্র ছাত্রীরা নৃত্য ও গান পরিবেশন করে। সবশেষে সকলের মাজে মিষ্টি বিতরন করে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Comments

comments

Close