শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, সড়ক ও জনপদ কাপাসিয়ায় কাভার্ড ভ্যান সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১।

কাপাসিয়ায় কাভার্ড ভ্যান সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২২, ২০২০ , ৮:৫৯ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,সড়ক ও জনপদ


রিপোর্টার রমজান আলী রুবেলঃ 

গাজীপুরের কাপাসিয়ায় কাভার্ড ভ্যানের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং চারজন আহত হয়েছে।আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মুমূর্ষু অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে কাপাসিয়ার উপজেলার খোদাদিয়া এলাকার সৈয়দ বাড়ী মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত রতন (৪৮) চাঁদপুর ইউনিয়নের বড়পুশিয়া গ্রামের প্রয়াত রমেশের পুত্র।আহতরা হলেন, শংকর (৩৫) দুর্গাপুর ইউনিয়নের চাকৈল গ্রামের ক্ষেত্রবাবুর ছেলে, মাসুদ (২৫) মাশক গ্রামের দেলোয়ারের ছেলে, সোহেল (২২)চাঁদপুর গ্রামের নূরুজ্জামানের ছেলে এবং রায়হান(২৩) বগুড়া জেলার শেরপুর উপজেলার ভাট্রা গ্রামের।এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শংকর ও সোহেলকে ঢাকায় রেফার্ড করা হয়।

আহত যাত্রী মাসুদ জানান,আজ বিকেলে কাপাসিয়া থেকে সিএনজি অটো রিক্সা করে চাঁদপুর বাজারে যাচ্ছিলেন।পরে তারা খোদাদিয়ার সৈয়দ বাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরিতগামী একটি বেপরোয়া গতির কাভার্ড ভ্যানের সাথে সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংষর্ঘ হয়। এসময় সিএনজি অটোরিক্সাটি উল্টে গিয়ে ধুমড়ে মুচড়ে যায়।

Comments

comments

Close