শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর বিভাগ সাদুল্যাপুরে হত্যা মামলা দায়ের হওয়ায় ৬ দিনপর কবর হতে মরদেহ উত্তোলন

সাদুল্যাপুরে হত্যা মামলা দায়ের হওয়ায় ৬ দিনপর কবর হতে মরদেহ উত্তোলন


পোস্ট করেছেন: রংপুর বিভাগীয় ব্যুরো চিফ , | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৪, ২০২০ , ৯:০৮ অপরাহ্ণ | বিভাগ: রংপুর বিভাগ


ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার সাদুল্যাাপুর উপজেলার আলদাদপুর গ্রামের মিম আকতার (৬) জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর মরদেহ দাফনের ছয়দিন পর করব থেকে উত্তোলন করেছে পুলিশ। আজ ২৪ জানুয়ারী শুক্রবার বিকেলে শিশু দুইটির মরদেহ পারিবারিক কবরস্থান থেকে ময়নাতদন্তের জন্য উত্তোলন করা হয়েছে। এদুই শিশু নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হওয়া মরদেহ দুটি কবর হতে উত্তোলন করা হয়।

নিহত মিম আকতারের পিতা নুরুন্নবী মিয়া জানান, শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় মিম ও জিহাদ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুদের মরদেহ উদ্ধার করা হয় এবং বিকেলের দিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এটি কোন অপমৃত্যু নয়। কে বা কাহারা শিশু দুটিকে হত্যার পর পুকুরে মরদেহ ফেলে রেখেছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে নুরুন্নবী মিয়া বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। এর ফলে শুক্রবার বিকেলে ওই দুই শিশুর লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

উল্লেখ্য ,গত ১৯ জানুয়ারী সকালে বাড়ির পার্শের পুকুর হতে মিম আকতার (৬) জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছিল। ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের নুরুন্নবী ইসলামের মেয়ে মিম আকতার ও শিপন মিয়ার ছেলে জিহাদ মিয়া শনিবার সন্ধ্যায় নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে রোববার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

Comments

comments

Close