বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ আন্তর্জাতিক সংস্থা রোটার‍্যাক্ট এর ইতিহাসে প্রথম বারের মত রোটার‍্যাক্টর শাফী দ্বিতীয় বার সম্মেলন সভাপতি মনোনীত।।

আন্তর্জাতিক সংস্থা রোটার‍্যাক্ট এর ইতিহাসে প্রথম বারের মত রোটার‍্যাক্টর শাফী দ্বিতীয় বার সম্মেলন সভাপতি মনোনীত।।


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৬, ২০২০ , ১১:৪৩ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ


মোঃ সোহেল মিয়া,  নিজস্ব প্রতিবেদকঃ     

গত ২৪ শে জানুয়ারী শুক্রবার নরসিংদী ড্রিম হলিডে পার্কে রোটার‍্যাক্ট বাংলাদেশ এর বার্ষিক পিকনিকে ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডি আর আর আবু বকর সিদ্দিক রুপম এর ঘোষণার মধ্য দিয়ে রোটার‍্যাক্টর মোঃ শাহ শফিউর জালাল  ২০২০ সালের রোটার‍্যাক্ট ডিস্ট্রিক্ট কনফারেন্স এর সভাপতি হিসাবে মনোনীত হন। কনফারেন্স এর আয়োজক ক্লাব হিসাবে আবার ও থাকছে রোটার‍্যাক্ট ক্লাব অফ ঢাকা ফোর্ট।

‘বন্ধুত্বের মাধ্যমে সেবা’ মূলমন্ত্র নিয়ে চলা রোটারী ইন্টারন্যাশনাল এর সহযোগী যুব সংঘঠন রোটার‍্যাক্ট ইন্টারন্যাশনাল, বাংলাদেশ ৩২৮১ তে সর্বমোট ২৩৫ টি ক্লাবে প্রায় ১০ হাজার যুবক যুবতি নিজেদের ভিতরে বন্ধুত্ব, পেশাগত উন্নয়ন ও আর্তমানবার সেবায় কাজ করে যাচ্ছেন। রোটারি পরিবারের সন্তান রোটার‍্যাক্টর শাফী ২০১৩ সালে রোটার‍্যাক্ট ক্লাব অফ ঢাকা ফোর্ট এ যোগদান করেন এবং তখন থেকেই তার বর্ণাঢ্য রোটার‍্যাক্ট জীবন শুরু হয়। রোটারী ইয়ুথ লীডারশীপ এওয়ার্ড ২০১৪ তে ১৩ টি বিভাগে ব্যাক্তিগত অর্জন থেকে শুরু করে রোটার‍্যাক্ট ইন্টারন্যাশনাল এর অনেক বিভাগেই আছে ব্যাক্তিগত ও সমষ্টিগত স্বীকৃতি।
 একই ক্লাবের এর আয়োজনে ২০১৭ সালে রোটার‍্যাক্ট ডিস্ট্রিক্ট কনফারেন্স অনুষ্ঠিত হয় এবং সেই কনফারেন্সে সব থেকে কম বয়সী সভাপতি হিসাবে তিনি দ্বায়িত্ব পালন করেন। সে বছর তিনি বাংলাদেশ এর সর্বশ্রেষ্ঠ অনুষ্ঠান সভাপতি হিসাবে পদক গ্রহণ করেন। রোটার‍্যাক্টর শাফী বেসরকারি টেলিভিশন বিজয় টিভিতে ক্রাইম টিমের ইনচার্জ এবং সেলস এন্ড ডিস্ট্রিবিউশন বিভাগের এসিস্ট্যান্ট ম্যানেজার হিসাবে কর্মরত। রোটার‍্যাক্ট ইন্টারন্যাশনাল এর মাধ্যমে বাংলাদেশের যুব সমাজকে আরও ত্বরান্বিত এবং দ্বায়িত্বশীল করার লক্ষ্যে তিনি কাজ করে যেতে চান।

Comments

comments

Close