মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে নিজের ২ বছরের শিশু সন্তানকে গলা কেটে হত্যার চেষ্টায় ঘাতক বাবা আটক।

শ্রীপুরে নিজের ২ বছরের শিশু সন্তানকে গলা কেটে হত্যার চেষ্টায় ঘাতক বাবা আটক।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৬, ২০২০ , ৭:৪৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  
গাজীপুরের শ্রীপুরে কাওসার নামে (২) বছরের শিশু সন্তানকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে এক ঘাতক বাবা।পুলিশ ঘাতক বাবা রাজু মিয়া (২৯)কে আটক করেছে।
রবিবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামে এ ঘটনা ঘটে।
আটক রাজুু মিয়া জামালপুর জেলার দেওয়ান গঞ্জ উপজেলার রামপুরা গ্রামের প্রয়াত হানিফ মিয়ার ছেলে।সে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের  মহর আলীর বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করে।
স্থানীয়দের  সূত্রে জানাযায়, রবিবার (২৬ জানুয়ারী) বিকেলে ভাড়া বাসায় ঘাতক পিতা রাজু মিয়া তার দুই বছরের শিশু পুত্র কাওসারকে তাঁরকাটার (কাটার) দিয়ে গলার বেশির ভাগ অংশ কেটে ফেলে। এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে মাওনা আলহেরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এলাকাবাসী ঘাতক বাবাকে আটক করে পুলিশে দেয়।
খবর পেয়ে মাওনা চকপাড়া ফাঁড়ির ইনচার্জ মোঃ বেলাল হোসেন ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাবাকে আটক করে,শ্রীপুর থানায় পাঠায়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাবাকে আটক করা হয়েছে।আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments

comments

Close