শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি নৌকার সমর্থনে কৃষক লীগের গণসংযোগ

নৌকার সমর্থনে কৃষক লীগের গণসংযোগ


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৭, ২০২০ , ১১:০৫ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ ঢাকা মহানগর-উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম এর পক্ষে গণসংযোগ করেছে বাংলাদেশ কৃষক লীগ।

২৭ জানুয়ারি ২০২০ রোজ সোমবার ঢাকা ১৫ ও ১৭ সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় দিনব্যাপী গণসংযোগ করে সংগঠনটি।

ঢাকা ১৫ ও ১৭ সংসদীয় আসনের গুরুত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার লিফলেট বিতরণ করে ভোট ও দোয়া প্রার্থনা করেন তারা। পরে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ্, কৃষক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সংবাদ মাধ্যমকে বলেন, উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার প্রতীকের পক্ষে নেতাকর্মীরা দুই সিটিতে মাঠে রয়েছে।

আজ আমরা ঢাকা ১৫ ও ১৭ সংসদীয় আসনের ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, ভোট চাচ্ছি এবং প্রার্থীর যোগ্যতা তুলে ধরছি। ভোটাদের স্বত:স্ফুত সাড়া পাচ্ছি। আগামী ১ ফেব্রুয়ারি নৌকার পক্ষেই গণজোয়ার সৃষ্টি হবে ইনশাল্লাহ।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ্ বলেন, প্রচারণা আমরা যেখানে যাচ্ছি, সেখানেই মানুষের সাড়া পাচ্ছি। মানুষের সাড়া প্রমান করে, তারা উন্নয়নের পক্ষে আছে এবং নৌকার পক্ষে আছেন।

Comments

comments

Close