শুক্রবার, ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, চটগ্রাম বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে ফের ধর্ষন,লাউ শাক দেওয়ার কথা বলে।

শ্রীপুরে ফের ধর্ষন,লাউ শাক দেওয়ার কথা বলে।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৯, ২০২০ , ৫:৪৩ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,চটগ্রাম বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেল। 
  গাজীপুরের শ্রীপুরে লাউ শাক দেওয়ার কথা বলে ঘরে আটক করে এক নাবালিকা কিশোরীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ২৮ জানুয়ারী মঙ্গলবার দুপুরে উপজেলার গোসিংগা ইউনিয়নের চাওবন গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নির্যাতিতার পিতা করিম হোসেন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছে। ঘটনার দু’দিন পেরিয়ে গেলেও পুলিশ ধর্ষককে এখনও গ্রেফতার করতে পারেনি। নির্যাতনের শিকার কিশোরীকে মুর্মূর্ষু অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, চাওবন গ্রামের করিম হোসেনের মেয়ে (১৪) কে একই এলাকার সুলতানের পুত্র মো: আক্তার হোসেন (৩৫) লাউ শাক দেওয়ার কথা বলে তাদের বাড়ীতে নিয়ে গামছা দিয়ে মুখ ও রশি দিয়ে হাত বেঁধে ধর্ষন করে। পরে ওই কিশোরীকে ধারালো অস্ত্র দেখিয়ে ঘটনার বিষয়ে কাউকে জানালে হত্যার ভয় দেখায়। কিশোরীর ডাকচিৎকার শুনে তার মা হামিদা বেগম করিমের বাড়ীতে গিয়ে হাত-মুখ বাধা অবস্থায় তাকে উদ্ধার করে। এসময় ধর্ষক দৌড়ে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই আশরাফুল্লাহ জানান, ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আসামী ধরার অভিযান অব্যাহত আছে।
 শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, অভিযোগ পাওয়ার পর এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামী কে খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Comments

comments

Close