বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা, প্রবাস শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ।

শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে মারধর ও ছিনতাইয়ের অভিযোগ।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১, ২০২০ , ৪:৪০ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা,প্রবাস


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ
গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে এক অসহায় ও দরিদ্র পরিবার কে মারধর করে টাকা পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
(২৯ জানুয়ারি) বুধবার রাত দশটার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তর পেলাইদ গ্রামে এই ঘটনা ঘটে।অভিযুক্তরা হলেন, একই এলাকার শামসুদ্দিন(৪৫) ও জয়নাল আবেদীন (৫৪) উভয় পিতা- মৃত নজরুল ইসলাম। রতন মিয়া(৩৫) পিতা- সমর আলী। জাকির হোসেন(৩০) পিতা- আব্দুল হামিদ ওরফে ভুট্টু। আব্দুল হামিদ ওরফে ভট্ট(৫০)পিতা- মৃত আব্দুল করিম।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার তেলিহাটি ইউনিয়নের উত্তরপেলাইদ গ্রামের আবু বক্কর সিদ্দিক এর সাথে দীর্ঘদিন যাবৎ শত্রুতা করে আসছিল। যার কারণে স্থানীয় দুলালের কাছে চারটি রুম তিন লক্ষ দশ হাজার টাকা বিক্রি করে চলে যাওয়ার সময়, বিবাদী গন সিদ্দিকের স্ত্রী সাফিয়া খাতুন এর কাজ থেকে ৩,১০,০০০ টাকা একটি গলার চেইন যার মূল্য ৩০,০০০ টাকা একটি মোবাইল সেট যার মূল্য ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেয়।ও ৩৫ হাজার টাকার আসবা পত্র নিয়ে যায়।

এ বিষয়ে আব্দুল হামিদের ছেলে জামিরুল ইসলাম বলেন, আমার বাবার নামে মিথ্যা অভিযোগ করা হয়েছে। ঐদিন ঘটনার সময় আমার বাবা বাড়িতে ছিল না।

স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দিন বলেন, টাকা ছিনতাইয়ের ঘটনা টি আমাকে কেউ বলেনি। তবে আবু বক্কর এর কাছে স্থানীয় কয়েকজনে টাকা পয়সা পাবে। এলাকার লোকজনের টাকা পয়সা না দিয়ে রাতের বেলায় চলে যাওয়ার সময় তাকে আটক রেখে আমাকে ফোন দিয়েছিল। পরে আমি আবু বকরের সাথে কথা বলেছি এবং আমি তাকে রাতের বেলা না যেতে নিষেধ করেছি।

অভিযোগের বিষয়ে শ্রীপুর মডেল থানার এস আই আমিনুল হক বলেন  ভুক্তভোগির অভিযোগের ঘটনাটির সত্যতা পাওয়া যায়নি, তবে ঘটনাটি পুনরায় দেখা হবে বলে জানিয়েছেন।

Comments

comments

Close