বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ আলোচিত আসামী আশরাফুল ইসলাম ওয়াসিম ফের রিমান্ডে।

আলোচিত আসামী আশরাফুল ইসলাম ওয়াসিম ফের রিমান্ডে।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৩, ২০২০ , ১১:৫৯ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ

গাজীপুরে বহুল আলোচিত প্রায় একডজন মামলার ও বিভিন্ন অপরাধের মূল হোতা আশরাফুল ইসলাম ওয়াসিমকে একদিনের রিমান্ড শেষে আদালতে প্রেরন করেছে শ্রীপুর থানা পুলিশ । শনিবার দুপুরে তাকে গাজীপুর জেল হাজত থেকে শ্রীপুর থানায় আনা হয়।গত ২৬ জানুয়ারী ২০২০ মামলার তদন্তকারী কর্মকর্তা ও শ্রীপুর মডেল থানায় ইন্সপেক্টর আকতার হোসেনের আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল আমলী আদালন অঞ্চল-গ একদিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদ শেষে ২ জানুয়ারী রবিবার তাকে আবার আদালতে প্রেরন করা হয়।

জানা যায় শ্রীপুর থানা মামলা নং-১০৭তাং-
৩০/০৮/১৯,ধারা-১৪৩-৩৪১-৩২৩-৩২৫-৩২৬-৩০৭-৩৮৫-৩৭৯-৫০৬ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ওয়াসিমকে একদিনে রিমান্ডে আনা হয়।এর আগে গত ৪ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার রাতে শ্রীপুরে ফেরার পথে কক্সবাজারের একটি টিকিট কাউন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।শ্রীপুর থানা সূত্রে জানায় ওয়াসিমের বিরোদ্ধে বিশেষ ক্ষমতা আইন, হত্যা অপচেস্টা, নারী ও শিশু নির্যাতন, বন, ও চাঁদাবাজি মামলাসহ প্রায় একডজন আছে।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মোহাম্মদ আকতার হোসেন জানান প্রায় ডজনখানেক মামলার আসামী ওয়াসিমকে জিজ্ঞাসাবাদে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে এছাড়াও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা তদন্তের স্বার্থে এখনই প্রকাশ করা যাচ্ছেনা।

উল্লেখ্য শ্রীপুর থানা মামলা নং-৬১, তাং-২৫/০৩/১৯, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(১)(ক)/২৫(ঘ) মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ওয়াসিমকে গত১০ ডিসেম্বর ২০১৯ শ্রীপুর মডেল থানার কর্মরত কর্মকর্তা এস আই মঞ্জুরুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে ওয়াসিমকে একদিনের রিমান্ডে আনা হয়েছিলো।

Comments

comments

Close