মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, সাহিত্য নতুন নামে ‘শিহরণের’ আত্ম প্রকাশ

নতুন নামে ‘শিহরণের’ আত্ম প্রকাশ


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০২০ , ১১:৫৯ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,সাহিত্য


এক ব্যাতিক্রমী ও ঝমকালো আয়োজনে “শিহরণ সমাজ কল্যাণ সংস্থা”র লিডারশিপ ট্রেনিং ও গেট-টুগেদার, সম্মাননা সনদ বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা সম্পন্য হয়েছে, গত শুক্রবার রাজধানীর ‘সাংস্কৃতিক বিকাশ’ কেন্দ্রে সকাল ৯.৩০ থেকে শুরু হওয়া এ মিলন মেলা চলে বিকাল ৫টা পর্যন্ত।
পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া  প্রকৌঃ পরাগ মিয়াজী ও নাহিদুজ্জামানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির মান্যবর উপদেষ্টা সুফি আহম্মেদ, এরপর আমন্ত্রিত অতিথী ও শিহরণের শতাধীক সেচ্ছাসেবীর পদচারনায় অনুষ্ঠানস্থল পরিনত হয় এক উৎসবমুখর পরিবেশে।
এরপর সেচ্ছাসেবীদের পরিচয় ও শিহরণ সম্পর্কিত নানান প্রশ্ন ও আবদার নিয়ে একে একে নিজেদের তুলে ধরেন সকল সদস্য বৃন্দ। এসময় তাৎক্ষনিক প্রশ্নউত্তর ও যুক্তি-খন্ডন করেন শিহরণ সমাজ কল্যান সংস্থার মাননীয় সিনিয়র উপদেষ্টা এপে. আমিনুল ইসলাম সৈকত ও সভাপতি প্রকৌঃ পরাগ মিয়াজী।
পবিত্র জুম্মার নামাজের বিরতি ও মধ্যাহ্নভোজের পর শিহরণ সমাজ কল্যাণ সংস্থার প্রথমবারের মত রচিত সংবিধান উন্মোচন ও এর নানান দিক নিয়ে আলোচন হয়। তখন শিহরণ সমাজ কল্যান সংস্থার মূল লক্ষ সেবা, সু-নাগরিকত্ব, বন্ধুত্ব এর সংক্ষিপ্ত বিবরণ শেষে বক্তব্য রাখেন সংগঠনটির মাননীয় উপদেষ্টা জনাব মাফিজুল ইসলাম বাবু, মেহেদী হাসান পুলক, আনন্দ রায়হান, নাবিউল হাসান নিশান সহ অন্যান্যরা।

শিহরণ সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রকৌ. পরাগ মিয়াজীর সমাপনী বক্তব্য   ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধার পূর্বে বিগত ২০১৯ইং সনের কার্যবলীতে অসাধারন পারফরমেন্সের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে শিহরণ সমাজ কল্যাণ সংস্থার সদস্যদের পুরস্কৃত করা হয়।এসময় সেরা রক্তদাতা ক্যাটাগরিতে ডা. মোঃ জসীম ও শাহাদাত ইমতিয়াজ, বর্ষসেরা ভলান্টিয়ার আফসানা রিমু, শামসুর রহমান শুভ(আইটি), রাবেয়া মুশতারী রাবু, সেরা ইভেন্ট ম্যানেজমেন্ট মনিকা অনন্য মোনালিসা, সেরা মেম্বার এক্টিভিটিজ নাহিদুজ্জামান, সেরা গ্রুপ বিজয়ী মহিমা সাবরীন আখি, সাইফুল ইসলাম সাকিল, শাহরিয়ার হৃদয় নির্বাচিত হন। এছাড়া প্রশ্নউত্তর ও মতামত পর্বের অনুষ্ঠান চলাকালীন সেরা মতামত প্রদানকারী হিসেবে পুরষ্কৃত হোন শাকিল, সাইফা তাসনীম সা’রা, মনিকা অনন্যা মোনালিসা, কাজী শাহরিয়ার হৃদয়, আব্দুল হান্নান, শামসুর রহমান শুভ।
সবার অসামান্য ও কৃতিত্বপূর্ন অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠন পরিচালনা কমিটি।

এদিন শিহরণ সমাজ কল্যাণ সংস্থা তাদের দাতা সদস্য ও উপদেষ্ঠা পরিষদকেও বিরল সম্মানে ভূষিত করেন, এসময় উপস্থিত প্রত্যেক উপদেষ্টা বৃন্দকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সেচ্ছাসেবীরা।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সংঙ্গীত পরিবেশন করেন প্রক্ষাত সংঙ্গীতজ্ঞ সাধক ইন্দ্রজিৎ, মেহেদী হাসান পুলক, খোরশেদ আলম অর্নব মেহেদী হাসান সিয়াম ও তার সহযোগিরা।

Comments

comments

Close