মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, তৃতীয় পাতা, প্রচ্ছদ শ্রীপুরে জাল টাকাসহ একজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।

শ্রীপুরে জাল টাকাসহ একজনকে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১২, ২০২০ , ১২:০১ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,তৃতীয় পাতা,প্রচ্ছদ


রিপোর্টার রমজান আলী রুবেল শ্রীপুর গাজীপুর।গতকাল রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশের একটি টহল দল শ্রীপুরের সাতখামার এলাকার চেরাগ আলী মাজার সংলগ্ন এলাকা হতে জাল টাকাসহ নাজিম উদ্দিন(৪০) নামে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত নাজিম উদ্দিন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার নোয়াডর পেশকার গাঁও এলাকার নিজাম উদ্দিন ফকিরের ছেলে।

বর্তমান ঠিকানা। শ্রীপুর উপজেলা আবদার গ্রামের খোকন মিয়ার বাড়ির ভাড়াটিয়া। গ্রেফতারকৃত নাজিম উদ্দিন এর জাল টাকার বিষয়ে জানতে চাইলে তিনি জানান জাল টাকার মালিক খোকন মিয়া সে জাল টাকার মূল ব্যবসায়ী। খোকন মিয়া আমাকে জাল টাকা এনে দিত।

শ্রীপুর থানার উপপরিদর্শক অশীস কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের সাতখামাইর এলাকা থেকে জাল টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাজিম উদ্দিন জাল টাকা ক্রয়-বিক্রয় সা দোথে জড়িত থাকায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে (২৫ ক)  ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close