শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
শিক্ষাঙ্গন কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজে সহশিক্ষা সপ্তাহ-২০২০ পালিত

কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজে সহশিক্ষা সপ্তাহ-২০২০ পালিত


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৩, ২০২০ , ১১:৪৩ অপরাহ্ণ | বিভাগ: শিক্ষাঙ্গন


মোঃ ইব্রাহিম হোসেন, স্টাফ রিপোর্টারঃ রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজে অন্যান্য বছরের মত এবারও অত্যন্ত জাঁকজমপূর্ণভাবে পালিত হয়েছে বার্ষিক সহশিক্ষা সপ্তাহ-২০২০।

আজ ১৩ ফেব্রুয়ারি ২০২০ রোজ বৃহস্পতিবার কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজে প্রতিবারের মতো এবারও প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, হাম্‌দ-নাত-ক্বেরাত সহ অন্যান্য প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ও ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর জনাব আলহাজ মো: সলিম উল্লাহ্ সলু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব সাদেক খান এম.পি। বিশেষ অতিথি ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। এ সময় থানা ও ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্ব সাদেক খান এম.পি, শিক্ষাখাতে বর্তমান সরকারের সাফল্য ও সার্বিক কর্মকান্ড তুলে ধরেন এবং বিদ্যালয়ের পাঠদানের পরিবেশের প্রশংসা করেন। তিনি কিশলয় বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও গভর্নিং বডির সদস্যদের সাধুবাদ জানান।প্রতিষ্ঠানের উত্তোরত্তর উন্নতি কামনা করেন। প্রতিষ্ঠানের উন্নতিকল্পে শিক্ষার্থীদের উপদেশমূলক বক্তব্য রাখেন। সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বক্তব্য শেষ করেন।

Comments

comments

Close