মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, শোক কাপ্তাই লেকে পর্যটকবাহী নৌকাডুবে ৫ জনের মৃত্যু

কাপ্তাই লেকে পর্যটকবাহী নৌকাডুবে ৫ জনের মৃত্যু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২০ , ১১:৫১ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,শোক


আলী হোসাইন স্টাফ রিপোর্টার চট্টগ্রামঃ

রাঙামাটিতে পৃথক দুই নৌকাডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে তিন শিশু।শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে এ দুই নৌকাডুবির ঘটনা ঘটে।
জানা যায়, রাঙামাটির ঝুলন্ত সেতু থেকে শুভলং যাওয়ার পথে ডিসি বাংলো এলাকায় পর্যটকবাহী একটি নৌকা ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধারকাজে নামেন। পরে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়। তারা চট্টগ্রামের প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া কাপ্তাইয়ের কর্ণফুলী নদীর কলার ডিপু এলাকায় আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) ৫৩ জন সদস্যকে বহনকারী একটি নৌকা ডুবে যায়। এ ঘটনায় তিন শিশু নিখোঁজ রয়েছে। তারা হলো বিনয় (৫), টুম্পা মজুমদার (৩) ও দেবলীলা (১০)। নিখোঁজদের উদ্ধারে প্রশাসন কাজ করছে।

কাপ্তাই থানার ওসি (তদন্ত) আতিক বলেন, রাঙামাটির কাপ্তাই লেকে ইঞ্জিনচালিত নৌকাডুবিতে তিনজন নিখোঁজ রয়েছে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফিউল্লাহ জানান, পৃথক দুটি নৌকাডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা চট্টগ্রামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। এছাড়া আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের ডুবে যাওয়া পিকনিক বোটের তিন শিশু নিখোঁজ রয়েছে।

Comments

comments

Close