শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ হাটহাজারীতে ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট’র বর্ণাঢ্য ফাইনাল খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত

হাটহাজারীতে ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট’র বর্ণাঢ্য ফাইনাল খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২০ , ১০:৩৮ পূর্বাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ


হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ::

হাটহাজারী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং রেল ক্রসিং এর পশ্চিম পার্শে (১৪ ফেব্রুয়ারি ৮টায়) রাত ৮টায় বখতিয়ার ফকির বাড়ি তরুণ সংঘের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্ট’র বর্ণাঢ্য ফাইনাল খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাকিব হোসেনের সঞ্চালনায় এইচ এম এরশাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ কেন্দ্রীয় চেয়ারম্যানের কমিটির সহ-সভাপতি এডভোকেট মোঃ শামীম, হাটহাজারী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম মুক্তা, ১১নং ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যানের মোঃ জাকের হোসেন, হাটহাজারী ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জগির আহমেদ।

অনুষ্ঠানে বক্তারা মাদক মুক্ত সামাজ গাড়ার তাগিদ দেন, এবং সামাজে কেউ মাদক ব্যবসায় জড়িত থাকলে প্রশাসনকে তথ্য দেওয়ার আহবান জানান এবং তরুণ প্রজন্মকে মাদক মুক্ত রাখতে খেলাধুলার আয়োজন সহ আরো বিভিন্ন শিক্ষা ও সামাজ উন্নয়ন মূলক কর্মকান্ডে তরুণদেরকে ব্যস্ত রাখার পরামর্শ দেন। সভাপতি তার বক্তব্যে সংগঠনের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধরে বলেন আমরা সামাজিক কাজের পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও গরিব মেয়েদের বিবাহে আর্থিক সহযোগিতা, রাস্তা ঘাট মেরামত করে আসছি দীর্ঘ এক যুগেরও বেশি।

এতে আরো উপস্থিত ছিলেন, মোঃ ফিরোজুল ইসলাম, ইদ্রিস মিয়া, আবদুল খালেক সও, মোঃ জাফর, মোঃ হানিফ, মোঃ তারেক সহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথিকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।

Comments

comments

Close