মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি ৭ মার্চ, মুজিব বর্ষ এবং ২৬ মার্চ উপলক্ষে মোহাম্মদপুর থানা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

৭ মার্চ, মুজিব বর্ষ এবং ২৬ মার্চ উপলক্ষে মোহাম্মদপুর থানা আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৬, ২০২০ , ১২:২৯ পূর্বাহ্ণ | বিভাগ: রাজনীতি


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ এবং ২৬ শে মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২০ উদযাপন উপলক্ষ্যে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ ফেব্রুয়ারি ২০২০ রোজ মঙ্গলবার বাদমাগরিব মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের অফিসে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম.এ.সাত্তার-এর সভাপতিত্ব এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন এর পরিচালনায় বক্তব্য রাখেন বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান মিয়াচান, সিনিয়র সহ-সভাপতি এ্যাড. ফাহিম সাদেক খান, সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন, সহ-সভাপতি মোঃ আনসার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফকরুদ্দিন আহমেদ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মোঃ শহীদুল ইসলাম এবং মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিন আক্তার সাথী’সহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।

Comments

comments

Close