শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
খেলাধূলা, প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ গাসিক মেয়রের জন্য সবার কাছে দোয়া চাই– রানা মোল্লা

গাসিক মেয়রের জন্য সবার কাছে দোয়া চাই– রানা মোল্লা


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৯, ২০২০ , ১২:৩২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা,প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ


গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম এর জন্য দোয়া চাই। তিনি যেন সুস্থ ও সবল থাকে, তবেই আমরা গাজীপুর বাসী উন্নয়ন থেকে বঞ্চিত হবো না।

সিটির ১৩ নং ওয়ার্ডে শহীদ শাহাবুদ্দিন স্মৃতি স্বরণে বলিবল ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, সাবেক ছাত্র নেতা মজলিশপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আশরাফুল আলম রানা মোল্লা। তিনি ১৩ নং ওয়ার্ডে অভিবাবক হারা উল্লেখ্য করে বলেন, বিগত দিনে এই ওয়ার্ডে কোন উন্নয়ন হয়নি, বর্তমানে মাননীয় মেয়র মহোদয়ের সহযোগিতায় ও এলাকাবাসীর উদ্যোগে একযোগে ৫ টি রাস্তার কাজ চলমান। আমরা এলাকাবাসী মাননীয় মেয়রের জন্য দোয়া করি,তিনি যেন এই ওয়ার্ডের দিকে নেক নজর দেন। ইটাহাটা থেকে শুরু হয়ে মজলিশপুর রাস্তাটি বীর মুক্তিযোদ্ধা শহীদ শাহাবুদ্দিন স্বরণে প্রস্তাব দিলে,রানা মোল্লা বলেন আমি এলাকাবাসীর সহযোগিতা নিয়ে মাননীয় মেয়র মহোদয়ের মাধ্যমে মুক্তিযোদ্ধার নামে রাস্তাটি করার চেষ্টা করবো।

ঐ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মোল্লা, উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম সাংবাদিক, আরো ১৩ নং শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল মোল্লা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা প্রমূখ।

Comments

comments

Close