মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি তিন মাস পরে আমরা ব্যবস্থা নিব– মাইনুল হোসেন খান নিখিল

তিন মাস পরে আমরা ব্যবস্থা নিব– মাইনুল হোসেন খান নিখিল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৯, ২০২০ , ১২:৫২ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি


গাজীপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সভায় সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেছেন,ঢাকা ও চট্টগ্রামের সমান মর্যাদা গাজীপুর মহানগর যুবলীগের। তিনি গাজীপুর কে দ্বিতীয় গোপালগঞ্জ উল্লেখ্য করে বলেন,তিন মাসের আহবায়ক কমিটি কিভাবে সাড়ে চার বছর অতিবাহিত হয়। তাহলে গোপালগঞ্জ হলো কিভাবে। গাজীপুর মহানগর যুবলীগ কে রীতিমতো তিরস্কার করলেন।

গত ১৮ ই ফেব্রুয়ারী ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি আরো বলেন – গাজীপুর মহানগর যুবলীগ এর এই কমিটির সাথে এটাই আমাদের শেষ কথা, আর কোন কথা আমরা এই কমিটির সাথে বলবো না, আপনারা সাড়ে চার বছরে কমিটি করতে পারেন নাই, আমাদের মনে হয় তিন মাসে ও পারবেন না, তার পরও আপনাদের কে আরো তিন মাস সময় দিলাম- আপনারা এই তিন মাসে আহবায়ক এবং তিন যুগ্ম আহবায়ক মিলে যদি কোন বিতর্ক ছাড়া ওয়ার্ড কমিটি দিতে পারেন তবে দিবেন, নয়তো তিন মাস পরে আমরা আমাদের ব্যাবস্থা নিবো।

এর আগে গাজীপুর মহানগর যুবলীগ এর সাংগঠনিক অবস্থান বর্ননা করতে গিয়ে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু তার বক্তব্যে বিস্তর অভিযোগ আনেন — আহবায়ক এবং একজন যুগ্ম আহবায়কের বিরুদ্ধে। তার অভিযোগ এর প্রেক্ষিতেই মুলত কেন্দ্র এই সিদ্ধান্ত নেয়।

ঐ বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

Comments

comments

Close