বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, সড়ক ও জনপদ শ্রীপুরে আলম এশিয়া বাসের ধাক্কায় নারী শ্রমিক নিহত।

শ্রীপুরে আলম এশিয়া বাসের ধাক্কায় নারী শ্রমিক নিহত।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৯, ২০২০ , ৯:৪০ অপরাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,সড়ক ও জনপদ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেলঃ
গাজীপুর শ্রীপুরের জৈনাবাজার ওয়াশিন মিলের একজন নারী শ্রমিক,রাস্তা পারাপারের সময় আলম এশিয়া বাসের ধাক্কায় গুরুতর আহত হন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার শিশুতোষ স্কুলের সামনে দিয়ে পার হওয়ার সময় এই দূর্ঘটনা ঘটে।সে ওয়াশিন মিলের একজন অপারেটর।

নিহত আছিয়া বেগম (৩০),শেরপুর জেলার শেরপুর থানার বেতমারী গ্রামের আসাম আলীর মেয়ে। সে নগর হাওলা এলাকার হেলাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

ওয়াশিন মিলের(এ,জি,এম)হানিফ জানান,নিহত আসিয়া বেগম সকাল ছয়টার অ্যাসিড ডিউটি শেষ করে বেলা দুইটায় ফ্যাক্টরি থেকে বেড়িয়ে যান।যাবার পথে এই দুর্ঘটনা ঘটে আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই।ঘটনা স্থল থেকে আছিয়া বেগম কে উদ্ধার করে। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়,শ্রীপুরের কর্মরত চিকিৎসক বলেন উন্নত চিকিৎসার জন্য দ্রুত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য,তারপর আমি এম্বুলেন্স করে তার স্বামী আনোয়ার হোসেনকে দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।হাসপাতালে নেওয়ার পর কর্মরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার এস আই আইয়ুব আলী জানান,বেলা আড়াইটার দিকে দুর্ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে চলে আসি পড়ে, ঘটনাস্থল থেকে ঘাতক বাস টিকে  আটক করা হয়েছে।

Comments

comments

Close