মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি সিটির উন্নয়ন সমালোচনাকারীদের একহাত নিলেন—যুবলীগ নেতা শান্ত বাবু

সিটির উন্নয়ন সমালোচনাকারীদের একহাত নিলেন—যুবলীগ নেতা শান্ত বাবু


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৯, ২০২০ , ১:৪৪ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি


ইমন খানঃ

গাজীপুর সিটি কর্পোরেশন এর উন্নয়ন কে নিয়ে যারা সমালোচনা করে তাদের একহাত নিলেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু। তিনি নগরের ৪০ নং ওয়ার্ডে কলের বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির উদ্যোগে নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বলেন,বিগত দিনে গাজীপুরের বিভিন্ন রাস্তা ছিল ৮/১০ ফিট প্রসস্থ,সেখানে বর্তমান মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম এর শাসনামলে রাস্তা হচ্ছে ৩০/৪০ ফিট প্রসস্থ।

তা দেখে অনেকের মনে হিংসা হয়। কারণ তারা ব্যর্থ প্রতিনিধি আর মেয়র জাহাঙ্গীর আলম সফল প্রতিনিধি। রাস্তা প্রসস্থ করণে ক্ষতিগ্রস্তদের হতাশ না হওয়ার জন্য অনুরোধ করেছেন। শান্ত বাবু বলেন,যদিও সরকারি ভাবে কোন ক্ষতি পুরণ এখনও দেওয়া হয়নি,তাই মেয়র মহোদয়ের উদ্যোগে সিটি কর্পোরেশনের নিজ অর্থায়নে আংশিক কিছু অর্থ দেওয়া হচ্ছে। তা আপনারা সাদরে গ্রহন করুন। রাস্তা দিয়ে মেয়র চলাচল করবে না,আপনারাও করবেন।

সিটি কর্পোরেশনের উন্নয়নে সকল কে এগিয়ে আসতে হবে। যারা সমালোচনা করবেন গাজীপুর মহানগর যুবলীগের নেতৃবৃন্দ তা সঠিক জবাব দিবেন। মেয়র জাহাঙ্গীর আলম গাজীপুরের শিক্ষা ব্যবস্থাকে আলোকিত করেছেন,মেধাবী ও দরিদ্রদের নিজ অর্থায়নে ফাউন্ডেশনের মাধ্যমে কোটি কোটি টাকা দিচ্ছেন। গাজীপুরে বহু কতুব আছে ১০ টাকা দলের জন্য ও অন্যের জন্য খরচ করে না। অথচ দলের নাম বিক্রি করে টাকা ইনকাম করতেছে। সাবধান ভালো হয়ে যান,মেয়রের সমালোচনা থেকে বিরত থাকুন।

ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোঃ আজিজুর রহমান শিরিষ বক্তব্য রেখেছেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ রাজিবুল হাসান,পুবাইল থানার ওসি বক্তব্য রাখেন। ব্যবসায়ী মোঃ আয়ুব আলী ফাহিম,যুবলীগ নেতা মোঃ বেলায়েত হোসেন মোল্লা,মিয়া মোঃ শামীম,শেখ মোঃ শামীম,আওয়ামী লীগ নেতা মোঃ সোলেমান মোল্লা,ছাত্রলীগ নেতা মোঃ মিনহাজুল ইসলাম প্রমূখ।

Comments

comments

Close