বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ, শিক্ষাঙ্গন সিটি কর্পোরেশন এরিয়া দৃশ্যমান হচ্ছে– মোকছেদ আলম

সিটি কর্পোরেশন এরিয়া দৃশ্যমান হচ্ছে– মোকছেদ আলম


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৯, ২০২০ , ১২:৪৩ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ,শিক্ষাঙ্গন


গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর সিটি কর্পোরেশন এরিয়া কাজে ভরপুর প্রতিটি ওয়ার্ডে একযোগে কাজ চলছে। সিটি কর্পোরেশন এখন দৃশ্যমান হচ্ছে এটা গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান বলে মন্তব্য করেছেন গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম মোকছেদ আলম।

তিনি সিটির ১৩ নং ওয়ার্ডে ইটাহাটা পূর্বপাড়া যুব সংঘের উদ্যোগে তৃতীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন,দেশ এখন ডিজিটাল হচ্ছে, অপেক্ষা করুন আরো দেখতে পাবেন। যে স্বপ্ন নিয়ে পদ্মা সেতু করা হয়েছে আগামী বছর তা দেখতে পাবেন। সিটি মেয়রের প্রশংসা করে বলেন,নগরের প্রতিটি রাস্তায় এলইডি লাইট লাগানো হয়েছে।

১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন গাজীপুর কাঁচা বাজার আড়ৎদার মালিক সমিতির সভাপতি ও বাসন থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি পদপ্রার্থী মোঃ আব্দুস সোবহান, সাবেক বাসন ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ শফি উদ্দিন পালোয়ান,শ্রমিকলীগ নেতা আব্দুল মালেক মন্ডল,যুবলীগ নেতা সুলতান মন্ডল,ছাত্রলীগ নেতা নুর মোহাম্মদ প্রমূখ।

Comments

comments

Close