শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
করোনা আপডেট, জাতীয়, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি আমার কাছে রাস্তা চাইতে হবে না– মেয়র জাহাঙ্গীর আলম

আমার কাছে রাস্তা চাইতে হবে না– মেয়র জাহাঙ্গীর আলম


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মার্চ ১, ২০২০ , ৬:১৩ অপরাহ্ণ | বিভাগ: করোনা আপডেট,জাতীয়,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি


ইমন খানঃ

গাজীপুর সিটির মাননীয় মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন আমার কাছে রাস্তা চাইতে হবে না, কোন রাস্তা কিভাবে হবে সেই জন্য ইঞ্জিনিয়ার নিয়োগ দেয়া আছে।

আমি ব্যক্তিগত ভাবে বলে দিয়েছি, কোথায় রাস্তা,ড্রেন লাগবে, তা আমাকে জানাতে সাথে সাথে করে দেওয়ার চেষ্টা করবো। নগরের কাশিমপুর ৪ নং ওয়ার্ডে ২৪ শে ডিসেম্বর রাতে বিজয় দিবস উপলক্ষে বাউল গান ও নতুন সড়ক উদ্ধোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। মেয়র আরো বলেন,কাশিমপুর ইউনিয়ন পরিষদ থাকায় ও গত নির্বাচনে মেয়র অপজিট পাটি থাকায় কোন উন্নয়ন হয় নি। আমি দায়িত্ব নেওয়ার পর থেকে কাজ শুরু করে দিয়েছি,তাই এই দৃষ্টি নন্দন রাস্তা সহ বিভিন্ন উন্নয়ন হচ্ছে এই ওয়ার্ডে।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সিটি উপহার দিয়েছেন সাথে মেট্রোপলিটন পুলিশও দিয়েছে, যাতে করে সাধারন মানুষের দৌড়ঘোড়ায় আইনের সেবা পৌছে যায়। মেয়র আরো বলেন,গাজীপুর সিটির মধ্যে সবচেয়ে এগিয়ে থাকবে এই কাশিমপুর এলাকা। কারন এখানে শহর করার জন্য ভালো পরিবেশ আছে।

সিটির ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতি সায়মন সরকারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল আলম আসকর, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কলিম উদ্দিন, কাউন্সিলর মীর আসাদুজ্জামান তুলা, মোঃ সাইজ উদ্দিন মোল্লা,মোঃ সেলিম রহমান,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ নাসির উদ্দীন মোল্লা, মোঃ কাউসার আহমেদ, মাহমুদা আক্তার মুক্তি প্রমূখ।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ খোরশেদ আলম রানা, এ্যাডঃ মোঃ আক্তার হোসেন,মোঃ আনিসুর রহমান মাস্টার, মোঃ মিজানুর রহমান প্রমূখ।

Comments

comments

Close