বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, ব্যবসাবাণিজ্য হাটহাজারীতে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ১ম জাতীয় বীমা দিবস

হাটহাজারীতে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ১ম জাতীয় বীমা দিবস


পোস্ট করেছেন: উপ সম্পাদক | প্রকাশিত হয়েছে: মার্চ ১, ২০২০ , ৭:০৩ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,ব্যবসাবাণিজ্য


বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি’- এই প্রতিপাদ্যেকে সামনে রেখে
হাটহাজারীতে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ১ম জাতীয় বীমা দিবস
এরশাদ আলী, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ::
হাটহাজারীতে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে ১ম জাতীয় বীমা দিবস। ১লা মার্চ রোজ রবিবার সকাল ১০টায় হাটহাজারী উপজেলা প্রাঙ্গণে ব্যালুন উড়িয়ে উদ্বোধন করেন জাতীয় বীমা দিবস। জাতীয় বীমা দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা হল রুমে আলোচনা সভার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ ও হাটহাজারীতে অবস্থানরত বিভিন্ন বীমার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালের ১ মার্চ তৎকালীন পাকিস্তানের আলফা ইন্স্যুরেন্স কোম্পানিতে যোগদান করেছিলেন। বঙ্গবন্ধুর বীমা খাতে যোগদানের দিনটিকে স্মরণীয় করে রাখতে গত ১৫ জানুয়ারি আইডিআরএ’র অনুরোধে ১লা মার্চকে জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করে সরকার।
এই দিকে মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন জানাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এই জন্যে যে মানুষের ভুল ধারণা ছিলো বীমা সম্পর্কে, তিনি জাতীয় বীমা দিবস ঘোষণার মাধ্যমে পরিস্কার করে দিয়েছেন বীমা একটি লাভ জনক প্রতিষ্ঠান এবং আজকের অনুষ্ঠানে আগত সকলকে মেঘণা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

Comments

comments

Close