শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, শোক, সড়ক ও জনপদ হবিগঞ্জে মাইক্রোবাস গাছের সাথে ধাক্কায় প্রান গেল ৮ জনের

হবিগঞ্জে মাইক্রোবাস গাছের সাথে ধাক্কায় প্রান গেল ৮ জনের


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মার্চ ৬, ২০২০ , ৮:৫৯ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,শোক,সড়ক ও জনপদ


সুশীল চন্দ্র দাস.হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে গেছে মাইক্রোবাস। এতে প্রান গেল ৮ জনের এবং আহত হয়েছেন আরও ৪ জন আহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়েছে পুলিশ। আহতদের প্রেরণ করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

আজ শুক্রবার সকাল ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কে নবীগঞ্জ উপজেলার কান্দিরগাঁও নামক স্থানে এ দূঘর্টনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেটগামী একটি মিনিবাস শুক্রবার সকাল ৭টায় নবীগঞ্জ উপজেলার কান্দিরগাঁও নামক স্থানে পৌছলে এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে মিনিবাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৮ জন মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।স্থানীয়দের ধারণা তারা নারায়নগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ^জিত কুমার পালসহ কর্মকর্তারা।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জানান, ধারণা করা হচ্ছে তারা সিলেটে বেড়াতে যাচ্ছিল। কারও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তাদের পরিচয় নিশ্চিতের চেষ্টা করা হচ্ছে। আহতদের অবস্থাও আশংকাজনক। নিহত ও আহতদের পরিবারকে সব ধরণের সহযোগিতা করার আশ^াস দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।
শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক জানান, দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

Comments

comments

Close