শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরের জাল কাগজের মাধ্যমে জমি দখলের চেষ্টা।

শ্রীপুরের জাল কাগজের মাধ্যমে জমি দখলের চেষ্টা।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ১২, ২০২০ , ৬:২৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেল
গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মামুন ব্যাপারীর নিজের ভোগ দখলীয় ২৮ শতক জমি সৎ ভাই আনোয়ার বেপারী ও একই এলাকার তসলিম উদ্দিন এর ছেলে রাজিবুল বেপারী জাল কাগজপত্রের মাধ্যমে দখল করে নেয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে মামুন বেপারী শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তারপরও তিনি জমি রক্ষা করতে পারছেন না বলে জানিয়েছেন। মামুন বেপারী জানান, আনোয়ার বেপারী আমার সৎ ভাই, তিনি আমার ২৮ শতক জমি একাই তাহার নামে নেয়ার জন্য পায়তারা করিয়া আসিতে থাকে। পরে রাজিবুল এর সহযোগিতায় ভুয়া তথ্যাদি প্রদান করিয়া তাহার নামে নামজারি করে নেয়। যার দরুন বিষয়টি অবগত হইয়া উপজেলা ভূমি কমিশনারের বরাবর কথিত খারিজ বাতিলের জন্য আবেদন করেছি। নম্বর ৪৩৫/২০

(৮ মার্চ) সোমবার সকাল দশটার দিকে আমি এবং আমার বোনেরা জমিতে গেলে আনোয়ার এবং রাজিবুল সহ আরো কয়েকজনে মারধর করে ভয়-ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়।

এ বিষয়ে বিবাদী আনোয়ার বেপারী জানান, আমার কাগজপত্র আছে, যার সব কপি থানায় জমা দিয়েছি। তিনি এর চেয়ে বেশি কিছু বলতে রাজি হননি।

এ ব্যাপারে শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই আশরাফ উল্লাহ বলেন, দুই পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলেছি।তাই খুব শিগগিরই এর তদন্ত শেষ করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

Close