শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, তৃতীয় পাতা, নারী ও শিশু, প্রবাস নারী পুলিশের ঘা ঘেঁষে বসার চেষ্টা ও পুলিশকে মারধরের অভিযোগে যুবক গ্রেপ্তার

নারী পুলিশের ঘা ঘেঁষে বসার চেষ্টা ও পুলিশকে মারধরের অভিযোগে যুবক গ্রেপ্তার


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ১৩, ২০২০ , ৫:৫০ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,তৃতীয় পাতা,নারী ও শিশু,প্রবাস


রিপোর্টার রমজান আলী রুবেল

গাজীপুরে আদালত চত্তরের ভিতরে দ্বায়িত্বপালনকালে এক নারী পুলিশের সাথে ঘা ঘেঁষে বসার চেষ্ঠা ও পুলিশকে মারধর ও লাঞ্চিত করার অভিযোগে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ইসমাইল হোসেন সুজন (২৭) শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের গাজিয়ারন গ্রামের মো: সামসুল ফকিরের সন্তান।

এঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে সুজন সহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে জিএমপি সদর থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সুত্রে জানাযায়, আদালতের কার্যক্রম চলাকালে কনস্টেবল জুয়েল খান ও নারী কনস্টেবল রাবেয়া বসরী আদালতের হাজত খানার সীমানার ভিতরে দ্বায়িত্ব পালন করার সময় ১২.৩০ মিনিটের সময় শ্রীপুর থানার একাধিক মামলার আসামি আশরাফুল ইসলাম ওয়াশিমের দর্শনার্থী আসামি সুজন নারী পুলিশের পাশে ঘা ঘেঁষে বসার চেষ্টা করেন, এসময় পুলিশ কনস্টেবল জুয়েল খান হাজত খানার আসামিদের নিরাপত্তার স্বার্থে সুজনকে বাহিরে চলে যাওয়ার অনুরোধ করিলে সুজন পুলিশকে অকথ্য ভাষায় গালিগালাজ করে শার্টের কলার চেপে ধরে বোতাম ছিড়িয়া ফেলে এবং এলোপাতাড়ি কিল ঘুসি মারিয়া শরিরে নিলাফুলা জখম করে। পরে অন্যান্য পুলিশ এগিয়ে এসে আসামি সুজনকে আটক করে তাদের হেফাজতে নেয়।

এবিষয়ে মামলার তদন্ত অফিসার গাজীপুর মহানগর সদর থানার উপপরিদর্শক এস আই মোসাব্বির জানান, আসামি সুজনকে আদালতে প্রেরন করা হয়েছে। আদালতের নির্দেশে বর্তমানে কারাগারে রয়েছে।

Comments

comments

Close