শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
শোক শহিদ সাঈদ আহমেদ টিপু’র ২১তম মৃত্যুবার্ষিকি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান

শহিদ সাঈদ আহমেদ টিপু’র ২১তম মৃত্যুবার্ষিকি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান


পোস্ট করেছেন: Ibrahim Hossain | প্রকাশিত হয়েছে: মার্চ ১৩, ২০২০ , ৬:০৬ অপরাহ্ণ | বিভাগ: শোক


মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপের্টারঃ রাজধানীর মোহাম্মদপুর সরকারি কমার্শিয়াল কলেজের সাবেক ভিপি ছাত্রলীগের নেতা, বাংলাদেশের বর্তমান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদে এর ছোট ভাই এবং ঢাকা-উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর আসিফ আহমেদ এর কাকা শহিদ সাঈদ আহমেদ টিপু’র ২১তম মৃত্যুবার্ষিকি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ মার্চ ২০২০ রোজ শুক্রবারর রাজধানীর মোহাম্মদপুর সলিমুল্লাহ রোড পানির ট্যাংক মাঠে আয়োজিত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. ফাহিম সাদেক খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফকরুদ্দিন আহমেদ বাচ্চু, ঢাকা-উত্তর সিটি করপোরেশন ৩১ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব  শফিকুল ইসলাম সেন্টু, ৩৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আসিফ আহমেদ এবং বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ এবং আওয়ামী লীগের  নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠন।

এছাড়াও বিভিন্ন দলের রাজনীতিবিদ, মসজিদের ঈমাম, খতিব, মুসল্লিগণ, পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সিনিয়র সাংবাদিকবৃন্দ, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, ব্যবসায়ী, লেখক, কবি, সাহিত্যিক, বুদ্ধিজীবী, গায়ক, ক্রীড়া ব্যক্তিত্ব অংশগ্রহণ করেন।

অভিযোগ রয়েছে, স্বাধীনতা উত্তর নিষিদ্ধ ঘোষিত ফ্রিডম পার্টি এবং বিএনপি-জামায়াতের সশস্ত্র ক্যাডাররা ১৯৯৯ সালে ১৩ মার্চ সাঈদ আহমেদ টিপু কে নির্মমভাবে হত্যা করে।

এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাতে শহিদ সাঈদ আহমেদ টিপু এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট কালোরাতের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের জন্যও পরম করুণাময়ের দরবারে দোয়া করা হয়।

Comments

comments

Close