মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, তৃতীয় পাতা, প্রচ্ছদ, সড়ক ও জনপদ নিয়ন্ত্রণ হারিয়ে যত্রীবাহি গাড়ি ফুটপাতে আহত ৫

নিয়ন্ত্রণ হারিয়ে যত্রীবাহি গাড়ি ফুটপাতে আহত ৫


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ১৪, ২০২০ , ৮:৫৯ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,তৃতীয় পাতা,প্রচ্ছদ,সড়ক ও জনপদ


রিপোর্টার রমজান আলী রুবেল।  গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়েছে একটি নোহামাক্রো (ঢাকা মেট্রো চ-১১-৭১৩৯) গাড়ি। এতে দাড়িয়ে থাকা পথচারি পাঁচ জন আহত হয়েছেন । তাদের উদ্ধার করে জৈনা বাজারসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (১৪মার্চ) সন্ধা ছয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনা বাজার স্ট্যান্ড সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এবং সড়কের পাশে থাকা একটি মোটরসাইকেল,একটি সিএনজি,একটি প্রিমিও প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ হয়।

দুর্ঘটনায় আহতদের মধ্যে এক জনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন উপজেলার নগরহাওলা গ্রামের মৃত আব্বছ আলীর ছেলে আকবর আলী (৪৫),বাকী চার জনের নাম পরিচয় পাওয়া যায়নি। ঘটনার সাথে সাথে গাড়ী চালককে জনতা আটক করে পুলিশের হেফাজতে দিয়ে দেন। আটককৃ চালক লালমনির হাট জেলার কালিগঞ্জ উপজেলার মৌজা সাখাদি স্কুল গ্রামের ছমির আলী ছেলে আমির হোসেন (৩০)। সে বর্তমানে গাজীপুরের কোনা বাড়ি এলাকার শাজান মিয়ার বাড়িতে ভাড়া থেকে কোনা বাড়ি ওলিউল্লাহ’র নোহামাক্রো গাড়িটি রেন্টকারে নিয়ে যাত্রী বহন করেন।

ড্রাইভার আমির হোসেন বলেন,যাত্রী নিয়ে ময়মনসিংহ গিয়েছিল,সেখান থেকে ফেড়ার পথে হঠাৎ গাড়ীর ব্রেক-সু কাজ করছিল না,ব্রেকে কাজ না করার কারনে গাড়ীটি নিয়ন্ত্রনে রাখা সম্ভব হয়নি।

খবর পেয়ে মাওনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ী ও চালককে উদ্ধার করে থানায় নিয়ে যান। এস আই হাসেম বলেন, গাড়ীটি ব্রেক কাজ না করায় দুর্ঘটনার শিকার হয়েছে। এতে পাঁচ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে কোন নিহতের খবর পাওয়া যায়নি। চালক ও গাড়ী উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Comments

comments

Close