শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, তৃতীয় পাতা, প্রচ্ছদ, ময়মনসিংহ বিভাগ ভালুকায় ২২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ভালুকায় ২২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ১৪, ২০২০ , ৭:১৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,তৃতীয় পাতা,প্রচ্ছদ,ময়মনসিংহ বিভাগ


ক্রাইম রিপোর্টার রমজান আলী রুবেল

ময়মনসিংহের ভালুকা উপজেলার মাস্টার বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২২ বোতল ফেনসিডিল

সহ আমিনুল ইসলাম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভালুকা থানা পুলিশ।

(১৪ মার্চ) রাত ১টা ৪৫ মিনিটের দিকে মাস্টার বাড়ি এলাকায় হাজ্বী আবদুর রশিদের একটি বহুতল ভবনের পাঁচতলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আমিনুল ইসলাম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার উজিলাব গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পরে ১৪ মার্চ শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়,পুলিশের উপ-পরিদর্শক এস আই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সিডস্টোর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় আবদুর রশিদের বাড়িতে পঞ্চম তলায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় চলিতেছে। পরে বিষয়টি ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করিয়া সত্যতা নিশ্চিতের জন্য ঘটনাস্থলে উপস্থিত হইয়া হাজী আব্দুর রশিদ প্লাজার পঞ্চম তলায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পালানোর জন্য ছোটাছুটি শুরু করে। পরে সঙ্গীয়় ফোর্সদের সহযোগিতায় ২২ বোতল ফেনসিডিল সহ আমিনুল ইসলামকে আটক করা হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাইনুদ্দিন বলেন, আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে ভালুকা গাজীপুরসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীভাবে ফেনসিডিল বিক্রয় করে আসছিল। এছাড়া তার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।পরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়।

Comments

comments

Close