মঙ্গলবার, ১৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে ভ্রাম্যমান আদালতে ৬ জনকে ৬৮ হাজার টাকা জরিমানা। 

শ্রীপুরে ভ্রাম্যমান আদালতে ৬ জনকে ৬৮ হাজার টাকা জরিমানা। 


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ২১, ২০২০ , ১২:১৮ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ
করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকার সব ধরনের জনসমাগম এড়িয়ে চলার নির্দেশনা হিসেবে সকল সামাজিক, ধর্মীয় ও রাজনৈতিক সভা-সমাবেশ ও গণজমায়েত নিষিদ্ধ করেছে। সচেতনতা বাড়াতে নানাভাবে এর প্রচার-প্রচারণা চললেও নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার বরমা দক্ষিণ পাড়াগ্রামে শরিফুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়িতে সামাজিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে তাদের ওই অনুষ্ঠান বন্ধের নির্দেশনা দেয়া হলেও তারা বন্ধ না করে তা চালিয়ে যান। নির্দেশনা না মানায় দুপুরে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত অনুষ্ঠান বন্ধ করে শরিফুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে বিকেলে উপজেলার আবদার লোহাই বাজারে বেশি,দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোজাম্মেল হক ও রহিম উদ্দিন নামের দুই ব্যবসায়ীকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে সন্ধ্যায় শ্রীপুর পৌর এলাকায় মাওনা চৌরাস্তায় কাঁচাবাজারে অভিযান চালানো হয়। এ সময় ঊর্ধ্বমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির অভিযোগে নয়ন মিয়াকে ৩ হাজার, আলম হোসেনকে ৩ হাজার, রাসেল আহমেদকে ৫ হাজার, খোকন মিয়াকে ৫ হাজার ও বাছিরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফীন জানান, বাজার নিয়ন্ত্রণে সরকার কঠোরভাবে নজরদারি করছে। এরই অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

Comments

comments

Close