সোমবার, ১ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয়, প্রচ্ছদ, প্রশাসন, বিভাগীয় সংবাদ, স্বাস্থ্য করোনা সচেতনতায় নাগরপুর থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

করোনা সচেতনতায় নাগরপুর থানা পুলিশের প্রশংসনীয় উদ্যোগ


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মার্চ ২৩, ২০২০ , ৭:৫৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়,প্রচ্ছদ,প্রশাসন,বিভাগীয় সংবাদ,স্বাস্থ্য


রিপন খান রবিন নাগরপুর টাঙ্গাইল ;

বাংলাদেশে করোনার প্রাদুর্ভাবে উদ্বীগ্ন সাধারণ মানুষ। আর এই উদ্বীগ্ন মানুষের পাশে করোনা সচেতনতায় ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করছে নাগরপুর থানা পুলিশ। থানা প্রবেশ পথে পরিছন্ন থাকার জন্য হাত ও মুখ ধোঁয়ার জন্য বেসিন স্থাপন করেছে যাতে তারা নিজেরা ও দূর দূরান্ত থেকে সেবা নিতে আসা সাধারণ মানুষ পরিছন্ন থাকতে পারেন।

দেয়ালে টাঙানো হয়েছে সঠিকভাবে হাত ধোঁয়ার নিয়মাবলি। এছাড়াও শহরের তিনটি গুরত্বপূর্ণ স্থানে সাধারণ মানুষকে পরিস্কার পরিছন্ন রাখতে ব্যবস্থা করা হয়েছে।এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আলম চাঁদ বলেন, মরণঘাতী করোনা ভাইরাস থেকে সবাইকে সচেতন থাকতে হবে। আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে থানার প্রবেশ দ্বারে হাত ধুয়ে থানায় প্রবেশ করার ব্যবস্থা করেছি। এর পূর্বে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে ।

নিজ উদ্যোগে ও থানা পুলিশের সহযোগিতায় শহরের গুরত্বপূর্ণ তিনটি স্থানে সাধারণ জনগনকে সুস্থ রাখতে সচেতনতা মূলক ব্যানার, হ্যান্ডওয়াশ ও পানির ব্যবস্থা করেছি।

Comments

comments

Close