রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চিত্র বিচিত্র, প্রচ্ছদ, বিনোদন, বিভাগীয় সংবাদ, মতামত, ময়মনসিংহ বিভাগ, সাহিত্য নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি ফজলুল হক,সম্পাদক শাহ্ আলম

নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি ফজলুল হক,সম্পাদক শাহ্ আলম


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মার্চ ২৩, ২০২০ , ৯:৪১ অপরাহ্ণ | বিভাগ: চিত্র বিচিত্র,প্রচ্ছদ,বিনোদন,বিভাগীয় সংবাদ,মতামত,ময়মনসিংহ বিভাগ,সাহিত্য


মোঃ ফজলুল হক ভুঁইয়া,ময়মনসিংহ প্রতিনিধি :

স্বাধীনদেশে ময়মনসিংহের নান্দাইল উপজেলার আকাশে প্রথম জাতীয় পতাকা উত্তোলন দিবস ২৩ মার্চ স্মৃতি স্বারকে ধারণ করে সোমবার (২৩ মার্চ ২০২০) যুগোপযোগী ও আধুনিক প্রযুক্তি ভিত্তিক সংগঠন “ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব ” গঠন করা হয়েছে।

উপস্থিতি সকল গণমাধ্যমকর্মীদের সুচিন্তিত মতামত ও আলোচনার ভিত্তিতে ও সাংবাদিকতার নতুন ধারা প্রবর্তনের লক্ষে দৈনিক নয়া দিগন্তের নান্দাইল প্রতিনিধি ও দৈনিক প্রাণের বাংলাদেশ পত্রিকার ময়মনসিংহ জেলা প্রতিনিধি, নান্দাইল টাইমস অনলাইনের সম্পাদক মো. ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি এবং দৈনিক ইত্তেফাক, দৈনিক স্বজন প্রতিনিধি ও অনলাইন নান্দাইল নিউজের সম্পাদক শাহ্ আলম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে তিন বছর মেয়াদী ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

উপজেলার চন্ডীপাশা নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে উক্ত কমিটি গঠনকালে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাকচান্দা আব্দুস সামাদ একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহম্মাদ। বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ভয়ারহ পরিস্থিতির জন্য নির্ধারিত বর্নাঢ্য কর্মসূচি পরিহার করে নির্বাচন কমিশনার সাদামাটাভাবে নির্বাচন সম্পন্ন করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহসভাপতি মো. সিরাজ উদ্দিন (দৈনিক প্রাণের বাংলা), সহসভাপতি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক (দৈনিক আলোকিত বাংলাদেশ), যুগ্ন সম্পাদক মো. হুমায়ুন কবীর ভূঁঞা (দৈনিক যায়যায়দিন) ও মো. বিল্লাল হোসেন (দৈনিক দেশের খবর), কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মণ (অনলাইন-সময়বিডি.কম/ দৈনিক স্বজন), দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম (ক্রাইম তালাস ও চ্যানেল সিক্স), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিন্টু মিয়া (দৈনিক আমাদের নান্দাইল), সাংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক মো. জহিরুল ইসলাম লিটন (ডেলি মর্নিং গ্লোরি)। কার্য নির্বাহি কমিটির সদস্যরা হলেন মো. গোলাম মোস্তফা (দৈনিক বায়ন্না), আবুল বাশার পলাশ (কিউ টিভি/ দৈনিক প্রথম বেলা), দেলোয়ার হোসেন (নান্দাইল টাইমস২৪.কম) ও মো. আমিনুল ইসলাম আশিক (দৈনিক সময়ের চিত্র)।

Comments

comments

Close