মঙ্গলবার, ১৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও শিল্প, আজকের পত্রিকা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে জম জম স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড

শ্রীপুরে জম জম স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ২৫, ২০২০ , ৭:৪০ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও শিল্প,আজকের পত্রিকা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  গাজীপুরের শ্রীপুরে জমজম স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার দুপুর পৌনে তিনটায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার উত্তর পাড়া জৈনা বাজার এলাকায় কারখানার তুলার গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের সিনিয়ন ষ্টেশন অফিসার মিয়া রাজ অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

কারখানার কোয়ালিটি বিভাগের সহকারী ব্যবস্থাপক রাসেল সরকার জানান, দুপুর আনুমানিক পৌনে তিনটায় তুলার গোডাউন থেকে ধোঁয়া উঠতে থাকে। পরে আগুন নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। তবে আগুনের ঘটনায় কেউ কোনো আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা আরো জানান, আগুন নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে। গাজীপুর ও মাওনা ফায়ার সার্ভিস থেকে তিনটি ও ময়মনসিংহের ভালুকা ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট কিছুক্ষনের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আমাদের সাথে কাজ করবে।
দীর্ঘ সাড়ে তিন ঘন্টার চেষ্টায়
শ্রীপুরে জমজম স্পিনিং মিলস্ এর আগুন নিয়ন্ত্রণে এসেছে।

বুধবার (২৫ মার্চ) দুপুর দুইটা ১০ মিনিটে তুলার গোডাউন থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করছে বলে নিশ্চিত করেছে শ্রীপুর ফায়ার সার্ভিস।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল
পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফীন ও সহকারি কমিশনার (ভূমি) ফারজানা নাসরিন।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল জানিয়েছেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। আগুনের ভয়াবহ অবস্থা বিবেচনা করে গাজীপুর ও ভালুকা ফায়ার সার্ভিসসহ ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের জন্য যোগ দেয়। দীর্ঘ সাড়ে তিন ঘন্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

Comments

comments

Close