মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, দ্বিতীয় পাতা, প্রচ্ছদ গাজীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে।

গাজীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ২৭, ২০২০ , ১০:৩১ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,দ্বিতীয় পাতা,প্রচ্ছদ


রিপোর্টার রমজান আলী রুবেলঃ গাজীপুর জেলা ছাত্রলীগ এর পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনতা মূলক মাইকিংসহ ভিবিন্ন কর্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) শ্রীপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের কেওয়া বাজার,মাওনা চৌরাস্তা ও শ্রীপুর পৌর এলাকার ভিবিন্ন দোকান,গণপরিবহন,রিকসা,সিএনজিসহ পৌর এলাকার ভিবিন্ন অলিতে গলিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে দিয়েছে গাজীপুর জেলা ছাত্রলীগ।

এসময় গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল অালম রবিন এর সাথে অারো উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, আরিফুল ইসলাম সুমন প্রধান, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি,শাকিল অাহম্মেদ এবং সাধারণ সম্পাদক,বাকিউল হাসান ফেরদৌস প্রমুখ।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল অালম রবিন বলেন,আমরা একটা চরম দুর্যোগপূর্ণ সময় পার করছি। অবশ্যই আমাদের মানুষের পাশে দাঁড়াতে হবে। যদি কেউ জনসচেতনতায় অংশ নিতে চান তবে অবশ্যই কিছু বিষয় মাথায় রাখতে হবে কারণ উপকার করতে গিয়ে যেন অন্যের ক্ষতি না হয় আপনার জন্য।

তিনি অারো ববলেন,মাস্ক বা লিফলেট বিতরণ এর সময় অবশ্যই নিজে মাস্ক ব্যবহার করবেন এবং নিজেকে নিজের জন্য এবং অন্যদের জন্য নিরাপদ করে নিবেন।

মাস্ক, লিফলেট বা স্যানিটাইজার বিতরণের সময় দয়া করে দল বেঁধে যাবেন না বা জনসমাগম করবেন না।

মাস্ক বিতরণের সময় দয়া করে মাস্ক অন্যজন কে নিজে পরিয়ে দিবেন না, যা বেশিরভাগ মানুষের কাছে অসস্থিকর বা নিরাপদ নয়।

হ্যান্ডগ্লাভস ব্যবহার করবেন। নিজের নাকে মুখে হাত দেবেন না। অবশ্যই গণপরিবহন এড়িয়ে চলবেন।

নিজে সচেতন হউন, অন্যকে সচেতনতার বার্তা পৌঁছে দিন।

Comments

comments

Close