শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা করোনা আতঙ্কে অসহায় দিনমজুরের পাশে আকরাম হোসেন বাদশা

করোনা আতঙ্কে অসহায় দিনমজুরের পাশে আকরাম হোসেন বাদশা


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ২৮, ২০২০ , ৮:৩১ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  গোটা বিশ্ব যেখানে করোনা ভাইরাসের আতঙ্কে স্তব্ধ পুরো পৃথিবী মৃত্যুপুরীতে রূপান্তরিত হয়েছে বাংলাদেশের যখন করোনা ভাইরাসের থাবায় স্তব্ধ হয়ে পড়েছে । সরকারের নিষেধাজ্ঞায় অসহায় দরিদ্র খেটে খাওয়া দিনমজুর মানুষগুলো যখন খেয়ে না খেয়ে সরকারি বিধি বিধান অনুযায়ী ঘরে বসে আছে, ঠিক সে সময় সরকারী নিয়মমাফিক নির্দিষ্ট দূরত্ব

বজায় রেখে অসহায় গরীব মানুষের মাঝে
নিজের কস্টার্জিত সম্পদ থেকে সহায়তা নিয়ে অসহায় প্রত্যেক পরিবারের পাশে দেবদূত হয়ে আর্থিক সহায়তা এবং ত্রাণ সামগ্রী বিতরণ করেন আকরাম হোসেন বাদশা।এসময় তিনি প্রত্যেক পরিবারের বাড়ী বাড়ী গিয়ে নিজ দায়িত্বে পৌছে দেন ত্রান সামগ্রী ।
শ্রীপুর পৌরসভার ৩ ওয়ার্ডে খাসপাড়া, রাজাবাড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডে বিন্দুবাড়ি, দোয়াইবাড়ি ও নারসারি মাঠে ৩০০ পরিবারকে তিনি এই সাহায্য করেন এসময় তিনি প্রতিবন্ধীদের নগদ অর্থ দিয়েও সহায়তা করেন।

করোনাভাইরাসে কারনে গত কয়েকদিন বাংলাদেশ কার্যত লকডাউন। আর এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদে পড়েছে দিনমজুর, রিকশাওয়ালাসহ বিভিন্ন পেশার খেটে খাওয়া মানুষেরা। এই সময়ে সবারই উচিত অসহায় এই মানুষদের পাশে এসে দাঁড়ানো। যার যার অবস্থান থেকে যার যার সামর্থ্য অনুযায়ী কিছু করা।
মানবতার ফেরিওয়ালা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আকরাম হোসেন বাদশা অসহায় দরিদ্র দিনমজুরের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন,এটা লোক দেখানো কিছু না। কেবল নিজের দায়বদ্ধতা থেকে আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মানুষ মানুষের জন্য। বিপদেই মনুষ্যত্বের পরিচয়। আসুন আমরা হাত গুটিয়ে বসে না থেকে যে যার অবস্থান থেকে করোনাভারইরাস পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করি।
সবাই ঘরে থাকি। খুব বেশি প্রয়োজন ছাড়া বাইরে বের না হই। সাবান বা হ্যান্ডওয়াশ দিয়ে বারবার হাত ধুই। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলি। যার যার অবস্থান থেকে সরকারকে সহযোগিতা করি।

Comments

comments

Close