শনিবার, ৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, সড়ক ও জনপদ, স্বাস্থ্য করোনা মোকাবেলায় মাঠে নামলেন কাউন্সিলর আব্দুল আল মামুন মন্ডল

করোনা মোকাবেলায় মাঠে নামলেন কাউন্সিলর আব্দুল আল মামুন মন্ডল


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: মার্চ ২৮, ২০২০ , ৯:০৮ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,সড়ক ও জনপদ,স্বাস্থ্য


এমারত হোসেন বকুল সরকার ঃ

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা আতঙ্কে রয়েছে সারাদেশের মানুষ। এরই ধারাবাহিকতায় গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনব্যাপী দলীয় নেতাকর্মীদের নিয়ে মানুষকে ঘরে থাকার জন্য সচেতন করেন।

সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রাখার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।আবদুল্লাহ আল মামুন বলেন করোনা ভাইরাস আমাদের সকলের জন্য একটি যুদ্ধ। তাই প্রধানমন্ত্রী সকলকে এই যুদ্ধে জেতার জন্য ঘরে থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিটি মানুষ যেন ঘরে থাকে, বিনা প্রয়োজনে যেন কেউ ঘর থেকে বাহির না যায় সেদিকে নেতাকর্মীসহ প্রশাসনের সর্বস্তরের লোকজনকে সতর্ক থাকার আহবান জানান।

মামুন মন্ডল বলেন, করোনার বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমাদের দলীয় নেতাকর্মীরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যেই গাজীপুরের অধিকাংশ কলকারখানা ছুটি হওয়ার কারণে বেশিরভাগ লোক গ্রামে ফিরে গেছেন। যারা এখনো গাজীপুরে অবস্থান করছেন তাদের শতভাগ ঘরে রাখার জন্য আব্দুল্লাহ আল মামুন মন্ডল এবং নেতাকর্মীরা মানুষকে সচেতন করার লক্ষ্যে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং মানুষকে ঘরে থাকার আহবান জানাচ্ছে। এ সময় সকল ধরনের গণজমায়েত এড়িয়ে চলার জন্য তিনি সকলকে অনুরোধ করেন।

অপ্রয়োজনে যাতে কেউ ঘর থেকে বাহির না হয় সে বিষয়ের উপর গুরুত্ব আরোপ করেন।সমাজের বিত্তবানদের প্রতি তিনি অনুরোধ করেন যাতে করে তারা এই দুর্দিনে দরিদ্র মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এই যুদ্ধে আমাদের জয়লাভ করতে হলে প্রতিটি মানুষকে ঘরে থাকতে হবে।

মামুন মন্ডল বলেন, আপনাদের দোয়া নিয়ে আগামীতে মেয়র প্রার্থী হিসেবে গাজীপুর মহানগরে নির্বাচন করতে চাই।আমি আপনাদের সেবা করতে চাই। এজন্য আমি সকলের কাছে দোয়া চাই যাতে করে আগামীতে আপনাদের পাশে থেকে আমি কাজ করতে পারি।

তিনি বলেন,যাদের জ্বর ঠান্ডা আছে তারা যাতে মসজিদে গিয়ে নামাজ না পড়ে সে বিষয়ে তিনি মানুষকে নিরুৎসাহিত করেন। এসময় তিনি নিত্য প্রয়োজনীয় জিনিস ও ঔষধের দোকান ছাড়া বাকি সব ধরনের দোকানপাট সরকারের ঘোষণা অনুযায়ী নিজ উদ্যোগে বন্ধ রাখার আহ্বান জানান।

সকলের সহযোগিতায় এবং সচেতনতার মাধ্যমে আমরা করোনার মতো মরণব্যাধি থেকে থেকে মুক্তি পাব, ইনশাল্লাহ।

Comments

comments

Close