শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে আসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও

শ্রীপুরে আসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ২৯, ২০২০ , ৬:৩০ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  
গাজীপুরের শ্রীপুর উপজেলায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।(২৮ মার্চ) শনিবার বিকেল থেকে রাত এগারোটা পর্যন্ত উপজেলার পৌরসভা এলাকা ও গাজীপুর ইউনিয়নের উত্তর নগরহাওলা এলাকায় সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামসুল আরেফীন।
শেখ শামসুল আরেফীন জানান, সরকারের বিশেষ বরাদ্দ থেকে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় ৩০ জন পরিবারকে (প্রতি পরিবার) ১০ কেজি চাল, ৪ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল এবং ১ কেজি পিঁয়াজ দেয়া হয়েছে।
তিনি আরো বলেন, করোনাভাইরাস সতকর্তায় গত ২৬ মার্চ থেকে উপজেলার বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দোকান, ফার্মেসী ও ঔষধের দোকান ছাড়া বাকি অন্যান্য দোকানপাট বন্ধ রাখার ঘোষণা করা হয়। তাই নিম্নআয়ের মানুষরা যাতে অনাহারে না থাকে সেজন্য এই খাদ্যা সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং দেশের পরিস্থিতি যতদিন স্বাভাবিক না হয় ততদিন তাদেরকে নিজ নিজ ঘরে থাকার নির্দেশ দেন। খাদ্য সামগ্রী বিতরণ কালে সহকারী ভূমি কমিশনার ফারজানা নাসরিন  উপস্থিত ছিলেন।

Comments

comments

Close