রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুব মহিলা লীগের সভাপতি মৌসুমী সরকার

শ্রীপুরে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন যুব মহিলা লীগের সভাপতি মৌসুমী সরকার


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ৩০, ২০২০ , ৭:১৫ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ  গাজীপুরের শ্রীপুর উপজেলায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(৩০ মার্চ) সোমবার সকাল ৯ টা থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নে বিভিন্ন পাড়া-মহল্লায় দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মৌসুমী সরকার।

মৌসুমী সরকার জানান, গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ (এমপি)’র নির্দেশে।মহামারী করোনা ভাইরাস আতঙ্কে গৃহবন্দী অসহায় দরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রতি পরিবারকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ ও স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক এবং ডেটল সাবান দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস সতকর্তায় গত ২৬ মার্চ থেকে উপজেলার বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর দোকান, ফার্মেসী ও ঔষধের দোকান ছাড়া বাকি অন্যান্য দোকানপাট বন্ধ রাখার ঘোষণা করা হয়। তাই নিম্নআয়ের মানুষরা যাতে অনাহারে না থাকে সেজন্য এই খাদ্যা সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং দেশের পরিস্থিতি যতদিন স্বাভাবিক না হয় ততদিন তাদেরকে নিজ নিজ ঘরে থাকার নির্দেশ দেন। খাদ্য সামগ্রী বিতরনের সময় যুব মহিলা লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Close