শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, জীবন ধারা, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, প্রথম পাতা শ্রীপুর প্লাটফর্মে ভাসমান ভিক্ষুক ও অসহায়দের SRT এর খাবার বিতরণ।

শ্রীপুর প্লাটফর্মে ভাসমান ভিক্ষুক ও অসহায়দের SRT এর খাবার বিতরণ।


পোস্ট করেছেন: ক্রাইম রিপোর্টার, মোঃ রমজান আলী রুবেল | প্রকাশিত হয়েছে: মার্চ ৩০, ২০২০ , ১০:৪৯ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,জীবন ধারা,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,প্রথম পাতা


রিপোর্টার রমজান আলী রুবেলঃ দেশ এখন অঘোষিত লগডাউনে তাই ট্রেন চলাচল বন্ধ আর তাই সবচেয়ে বিপদে আছে ট্রেনে ভিক্ষা করে ও সাহায্য চেয়ে যারা জীবন যাপন করে।

ট্রেন বন্ধ তাই তারা খেয়ে না খেয়ে ষ্টেশনে দিন রাত পরে থাকে।অসহায় মানুষদের এই অবস্থা দেখে এগিয়ে আসে স্বেচ্ছাসেবী সংগঠন শ্রীপুর SRT.প্রতিদিন দুপুরে SRT এর সদস্যরা রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরন করে থাকে। প্রতিদিনের মতো আজও ষ্টেশনে দুপুর ২ টায় গিয়ে দেখা গেলো SRT এর সদস্যরা ষ্টেশনে অসহায় মানুষদেরকে রান্না করা খাবার বিতরন করছে।SRTএর দলনেতা তুহিন আহমেদ জানান লগডাউনের দিন হইতে এখন পর্যন্ত আমাদের খাবার বিতরন চলছে।ইনশাআল্লাহ প্রতিদিন অব্যহত থাকবে এই খাবার বিতরনের কাজ। SRTএর আরেক সদস্য জুবায়ের আহমেদ জানান যেহেতু তারা ভাসমান তাই তাদের রান্না করার ব্যবস্থা নাই এই জন্য আমরা প্রতিদিন শুকনা খাবার অথবা রান্না করা খাবার বিতরন করছি।

Comments

comments

Close